২৬শে সেপ্টেম্বর, ২০১৮ ইং | ১১ই আশ্বিন, ১৪২৫ বঙ্গাব্দ

বিয়ানীবাজারের গাছতলায় দুই পক্ষের রক্তক্ষয়ী সংঘর্ষ

https://i2.wp.com/beanibazarnews24.com/wp-content/uploads/2018/04/614B84ED-C2E0-4BEF-86C6-4C5FAEFA7AA8.jpeg?resize=1128%2C630

বিয়ানীবাজার উপজেলার গাছতলায় দুই পক্ষের মধ্যে সংঘর্ষ চলছে। আজ বৃহস্পতিবার সকাল ১১টার দিকে দফায় দফায় এ সংঘর্ষ ধাওয়া পাল্টা ধাওয়া পুরো এলাকা রণ ক্ষেত্রে পরিণত হয়। এ ঘটনায় উভয় পক্ষের অর্ধশতাধিক লোক আহত হয়েছেন। আহতদের মধ্যে ৬জনকে সিলেট প্রেরণ করা হয়েছে।

খবর পেয়ে চারখাই পুলিশ ফাড়ির সদস্যরা সংঘর্ষ নিয়ন্ত্রণ করতে গেলে তারা এক পর্যায়ে পিছু হটেন। উভয় পক্ষ দেশীয় অস্ত্র নিয়ে সংঘর্ষে জড়ায়। তুচ্ছ বিষয়কে কেন্দ্র করে ঘটে  যাওয়া এ সংঘর্ষে চারখােই ও আলীনগর ইউনিয়নের রামধা এলাকাবাসীর মধ্যে ছড়িয়ে পড়ে

সংঘর্ষের কারণে সিলেট-বিয়ানীবাজার সড়কে তীব্র যানজটের সৃষ্টি হয়। পরিস্থিতি নিয়ন্ত্রণ করতে অতিরিক্ত পুলিশ মোতায়েন করা হয়েছে। সকাল সাড়ে ৯ টার দিকে চারখাইয়ের আহমদ মিয়া ও আলীনগরের রামধার হেলাল আহমদের মধ্যে ওডিট পেপার দেখানো নিয়ে সংঘর্ষ বাঁধে। খবর পেয়ে বিয়ানীবাজার থানার ওসি একদল পুলিশ নিয়ে ঘটনাস্থলে ছুটে যান।

আহতরা হলেন- চারখাইয়ের জুনেদ আহমদ, খালেদ আহমদ, সেলিম আহমদ, ময়নুল ইসলাম, নাসির উদ্দিন। এদের চারখাইয়ে প্রাথমিক চিকিৎসা দেওয়া শেষে বিয়ানীবাজার সরকারি স্বাস্থ্য কমপ্লেক্সে আনা হয়েছে। দা ও দেশীয় অস্ত্রের কোপে আহত চারখাইয়ের ২ ও রামধার ৪ জনকে সিলেট প্রেরণ করা হয়েছে।

A+ A-
Print Friendly, PDF & Email

সর্বশেষ সংবাদ

আবারও টাইগারদের ত্রাণ কর্তা মুশফিক রহিম ।। বড় স্কোরের পথে বাংলাদেশ

'কুশিয়ারা' এক সুন্দরী নদীর নাম

বিয়ানীবাজার সরকারি কলেজে কৃতি শিক্ষার্থী সংবর্ধনা

বিয়ানীবাজার কলেজ রোডে রিকশা উলটে দুজন মহিলা যাত্রী আহত

বিয়ানীবাজারে বিনামূল্যে রক্তের গ্রুপ নির্ণয় ক্যাম্পেইন সম্পন্ন

বড়লেখায় অপহরণের ২৫ দিনেও উদ্ধার হয়নি কলেজছাত্রী

ঘোষণাঃ