২৫শে এপ্রিল, ২০১৮ ইং | ১৩ই বৈশাখ, ১৪২৫ বঙ্গাব্দ

পুলিশী নির্যাতনের প্রতিবাদে চারখাইয়ে জনতা সড়ক অবরোধ ।। চেয়ারম্যানের আশ্বাসে প্রত্যাহার

https://i0.wp.com/beanibazarnews24.com/wp-content/uploads/2018/04/charkhai.jpg?resize=720%2C395

বিয়ানীবাজার উপজেলার চারখাইয়ে অন্যায়ভাবে এক ব্যক্তিকে আটকের পর তার এক আত্মীয়ের উপর শারিরীক নির্যাতনের অভিযোগ পাওয়া গেছে। রবিবার বিকালে চারখাই পুলিশ ফাড়ির এসআই সিরাজ উদ্দিনের কাছে গ্রেফতারের কারণে জানতে গিয়ে  ইউনিয়ন স্বেচ্চাসেবক লীগের সভাপতি লাঞ্ছিত হয়েছেন।

এ খবর ছড়িয়ে পড়লে উত্তেজিত জনতা চারখাই সড়ক অবরোধ করার চেষ্টা করে। খবর পেয়ে ইউপি চেয়ারম্যান মাহমদ আলী ঘটনাস্থলে উপস্থিত হয়ে পরিস্থিতি নিয়ন্ত্রণ করেন। তিনি অবরোধকারিদের আশ্বাস দেন এ ঘটনার সুষ্ঠু তদন্ত করে ব্যবস্থার নেয়া হবে। এ সময় তিনি বিয়ানীবাজার থানার ওসি শাহজালাল মুন্সীর সাথে যোগাযোগ করার বিষয়টি অবরোধকারিদের অবহিত করেন।

স্থানীয়রা জানান, চারখাইয়ের শিকারপুর গ্রামে দুই পক্ষের ভূমি নিয়ে বিরোধ রয়েছে। এ বিষয়ে অভিযোগ পেয়ে এসআই সিরাজ ঘটনাস্থলে যান। এ সময় স্থানীয়দের সাথে এসআই সিরাজের বাগবিতণ্ডা ঘটে। এর জের ধরে তিনি ওই এলাকায় বেড়াতে আসা এক আত্মীয়কে গ্রেফতার করেন। গ্রেফতার করার পর তিনি তাকে শারিরীক নির্যাতনও করেছেন। গ্রেফতারের কারণ জানতে গিয়ে এসআই সিরাজের সাথে আলাপ করতে গেলে স্থানীয় স্বেচ্ছাসেবকলীগ নেতা লাঞ্ছিত হয়েছেন।

এ বিষয়ে যোগাযোগ করা হলে এসআই সিরাজের মোবাইল নম্বরে সংযোগ পাওয়া যায়নি। স্থানীয়রা জানান, গ্রেফতারকৃত ব্যক্তিকে গাড়ি করে তিনি চারখাই থেকে বিয়ানীবাজারের দিকে চলে গেছেন।

এ বিষয়ে বিয়ানীবাজার থানার ওসি শাহজালাল মুন্সী বলেন, ১৪৪ ধারা জারি থাকা একটি জায়গার নির্মাণ কাজ চলছে এ অভিযোগ থেকে পুলিশ সেখানে যায়। এরপর স্থানীয়দের সাথে গোলযোগ হয়েছে। পুলিশ একজনকে আটক করেছে। এখন শুনতে পারছি তিনি ওই এলাকায় বেড়াতে গিয়েছিলেন। তিনি বলেন, ঘটনাটি বিস্তারীত জানতে আমি চারখাই যাচ্ছি।

A+ A-
Print Friendly, PDF & Email

সর্বশেষ সংবাদ

সুরমা নদীতে অজ্ঞাত মহিলার লাশ

সংবাদ সম্মেলনের একটি অংশের প্রতিবাদ জানিয়েছেন সুপাতলার সুভাষ দাস

গোলাপগঞ্জের চারটি সড়কের সংস্কার কাজের উদ্বোধন করলেন শিক্ষামন্ত্রী

সংবাদ সম্মেলনে প্রবাসী মনজ্জির আলী- নিজের জমি সংস্কার করতে গিয়ে হামলা-মামলার শিকার হয়েছি

যুবলীগ নেতা এড. আব্বাছের শয্যাপাশে শিক্ষামন্ত্রী।। প্রয়োজনীয় চিকিৎসা নিশ্চিত করতে নির্দেশ প্রদান

বিয়ানীবাজার পৌর বাস টার্মিনালের ভূমির দখল হস্তান্তর

ঘোষণাঃ