২৭শে মে, ২০১৮ ইং | ১৩ই জ্যৈষ্ঠ, ১৪২৫ বঙ্গাব্দ

৮ জুলাই কসবা-খাসা ওয়েলফেয়ার ট্রাস্ট ইউকে’র দ্বি-বার্ষিক সাধারণ সভা ও নির্বাচন

https://i1.wp.com/beanibazarnews24.com/wp-content/uploads/2018/02/eng.png?resize=720%2C400

কসবা-খাসা ওয়েলফেয়ার ট্রাস্ট ইউকে’র দ্বি-বার্ষিক সাধারণ সভা ও নির্বাচন আগামী ৮ জুলাই রবিবার অনুষ্ঠিত হবে। ৪ ফেব্রুয়ারি রবিবার বিকাল ৫টায় পূর্ব লন্ডনের স্টিফোরড সেন্টারে কার্যনির্বাহী সংসদের এক সভায় এ সিদ্ধান্ত নেয়া হয়েছে।

ট্রাস্ট সভাপতি হাফিজ নাজিম উদ্দিনের সভাপতিত্বে এবং সাধারণ সম্পাদক আলী আহমেদ বেবুলের পরিচালনায় অনুষ্ঠিত সভায় বক্তব্য রাখেন ট্রাস্টের অন্যতম সদস্য মাসুম হোসেন, অধ্যাপক আব্দুল মালিক, মুহিবুর রহমান চুনু, মোহাম্মদ রহিম উদ্দিন, সহ-সভাপতি আনোয়ার আহমদ মুরাদ,যুগ্ম-সাধারণ সম্পাদক মোহাম্মদ আবু তাহের, কোষাধ্যক্ষ ইফতেখার আহমদ সিপন, সাংগঠনিক সম্পাদক ফয়জুর রহমান, নির্বাহী সদস্য খয়রুল আলম, সালেহ আহমদ,ফয়জুল ইসলাম।

এছাড়া সভায় ট্রাস্ট বৃদ্ধি করার লক্ষ্যে সাংগঠনিক সম্পাদক ফয়জুর রহমানকে আহবায়ক এবং মোহাম্মদ রহিম উদ্দিন ও ইফতেখার আহমদ সিপনকে সদস্য করে একটি উপ-কমিটি গঠন করা হয়। সভায় এক শোক প্রস্তাবে শ্রীধরা নিবাসী বর্তমান দক্ষিণ ফতেহপুর ( দাসগ্রাম) এর হাজী নুর উদ্দিন সাহেবের মৃত্যুতে গভীর শোক প্রকাশ করা হয় এবং শোকসন্তপ্ত পরিবার-পরিজনদের প্রতি আন্তরিক সমবেদনা জানানো হয়। এছাড়া সভায় বার্ধক্যজনিত কারণে সিলেটের নুরজাহান হাসপাতালে চিকিৎসাধীন কসবা-খাসা ওয়েলফেয়ার ট্রাস্ট ইউকে’র সহকারি কোষাধ্যক্ষ সাহিদ হোসেন মারুফের পিতা হাজি আব্দুল মতিন সাহেবের সুস্হতা কামনা করে দোয়া করা হয়। মোনাজাত পরিচালনা করেন হাফিজ নাজিম উদ্দিন।

A+ A-
Print Friendly, PDF & Email

সর্বশেষ সংবাদ

ওসমানি হাসপাতালের সাবেক উপপরিচালক ডা. সালামসহ ৪ জনের বিরুদ্ধে দুদক’র মামলা

গোলাপগঞ্জে প্রতিপক্ষের হামলায় নিজ ক্ষেতে ৩ ভাই আহত

সিলেটে বজ্রপাতে তিন ভাইয়ের মৃত্যু

গোলাপগঞ্জে ভ্রাম্যমান আদালতের অভিযানে ৪টি প্রতিষ্ঠানকে জরিমানা

বিয়ানীবাজার সিএনজি চালকদের কাছে অসহায় যাত্রীরা- প্রতিদিন ঘটছে অপ্রীতিকর ঘটনা

ভারতে অনুপ্রবেশকালে কুলাউড়ায় শিশুসহ দম্পতি আটক

ঘোষণাঃ