১৬ই জানুয়ারি, ২০১৯ ইং | ৪ঠা মাঘ, ১৪২৫ বঙ্গাব্দ

৮ জুলাই কসবা-খাসা ওয়েলফেয়ার ট্রাস্ট ইউকে’র দ্বি-বার্ষিক সাধারণ সভা ও নির্বাচন

https://i1.wp.com/beanibazarnews24.com/wp-content/uploads/2018/02/eng.png?resize=720%2C400

কসবা-খাসা ওয়েলফেয়ার ট্রাস্ট ইউকে’র দ্বি-বার্ষিক সাধারণ সভা ও নির্বাচন আগামী ৮ জুলাই রবিবার অনুষ্ঠিত হবে। ৪ ফেব্রুয়ারি রবিবার বিকাল ৫টায় পূর্ব লন্ডনের স্টিফোরড সেন্টারে কার্যনির্বাহী সংসদের এক সভায় এ সিদ্ধান্ত নেয়া হয়েছে।

ট্রাস্ট সভাপতি হাফিজ নাজিম উদ্দিনের সভাপতিত্বে এবং সাধারণ সম্পাদক আলী আহমেদ বেবুলের পরিচালনায় অনুষ্ঠিত সভায় বক্তব্য রাখেন ট্রাস্টের অন্যতম সদস্য মাসুম হোসেন, অধ্যাপক আব্দুল মালিক, মুহিবুর রহমান চুনু, মোহাম্মদ রহিম উদ্দিন, সহ-সভাপতি আনোয়ার আহমদ মুরাদ,যুগ্ম-সাধারণ সম্পাদক মোহাম্মদ আবু তাহের, কোষাধ্যক্ষ ইফতেখার আহমদ সিপন, সাংগঠনিক সম্পাদক ফয়জুর রহমান, নির্বাহী সদস্য খয়রুল আলম, সালেহ আহমদ,ফয়জুল ইসলাম।

এছাড়া সভায় ট্রাস্ট বৃদ্ধি করার লক্ষ্যে সাংগঠনিক সম্পাদক ফয়জুর রহমানকে আহবায়ক এবং মোহাম্মদ রহিম উদ্দিন ও ইফতেখার আহমদ সিপনকে সদস্য করে একটি উপ-কমিটি গঠন করা হয়। সভায় এক শোক প্রস্তাবে শ্রীধরা নিবাসী বর্তমান দক্ষিণ ফতেহপুর ( দাসগ্রাম) এর হাজী নুর উদ্দিন সাহেবের মৃত্যুতে গভীর শোক প্রকাশ করা হয় এবং শোকসন্তপ্ত পরিবার-পরিজনদের প্রতি আন্তরিক সমবেদনা জানানো হয়। এছাড়া সভায় বার্ধক্যজনিত কারণে সিলেটের নুরজাহান হাসপাতালে চিকিৎসাধীন কসবা-খাসা ওয়েলফেয়ার ট্রাস্ট ইউকে’র সহকারি কোষাধ্যক্ষ সাহিদ হোসেন মারুফের পিতা হাজি আব্দুল মতিন সাহেবের সুস্হতা কামনা করে দোয়া করা হয়। মোনাজাত পরিচালনা করেন হাফিজ নাজিম উদ্দিন।

A+ A-
Print Friendly, PDF & Email

সর্বশেষ সংবাদ

এবার চ্যাম্পিয়নদের হারিয়ে জয়ের দেখা পেলো সিলেট সিক্সার্স

বৃহস্পতিবার সকাল-বিকাল গোলাপগঞ্জের বিভিন্ন এলাকায়ও বিদ্যুৎ থাকবে না

সংরক্ষিত নারী আসনে আ.লীগের দলীয় মনোনয়ন কিনেছেন গোলাপগঞ্জের ডেইজি সারোয়ার

লিটন-ওয়ার্নারের অর্ধশতকে সিলেট সিক্সার্সের বিশাল সংগ্রহ

বিয়ানীবাজার পৌরশহরে মাছবিক্রির ঘোষণা মাইকে- জানে না পৌরসভা!

ইতালীতে বাংলাদেশ এসোসিয়েশন সানজোসেপ্পের নব গঠিত কমিটির অভিষেক ও সাংস্কৃতিক অনুষ্ঠান সম্পন্ন

ঘোষণাঃ