২৭শে মে, ২০১৮ ইং | ১৩ই জ্যৈষ্ঠ, ১৪২৫ বঙ্গাব্দ

বিয়ানীবাজার পুলিশের অভিযানে প্রশ্নপত্র ফাঁস চক্রের সদস্য এমসি কলেজের ছাত্রী গ্রেফতার

https://i2.wp.com/beanibazarnews24.com/wp-content/uploads/2017/05/Beanibazar-map-3.png?resize=720%2C400

বিয়ানীবাজার থানা পুলিশের অভিযানে এসএসসি প্রশ্নপত্র ফাঁস করার সাথে জড়িত সিলেট এমসি কলেজের এক শিক্ষার্থীকে গ্রেফতার করা হয়েছে। তথ্য প্রযুক্তি ব্যবহার করে সিলেট শহরের শিবগঞ্জ এলাকা থেকে রবিবার রাতে তাকে গ্রেফতার করা হয়।

পুলিশ জানায়, থানার উপপরিদর্শক সাইফুল ইসলাম গোপন সংবাদের ভিত্তিতে এবং পুলিশ লাইন্স সিলেটের প্রযুক্তিগত সহায়তায় এমসি কলেজের শিক্ষার্থী নুসরাত জাহানকে গ্রেফতার করেন। সে এমসি কলেজের অনার্সের তৃতীয় বর্ষের শিক্ষার্থী। ধৃত নুসরাত নাটোর জেলার বড়ইগ্রাম থানার তিরাইল গ্রামের আব্দুর রশিদের কন্যা। পুলিশ তার কাছ থেকে ০১ টি মোবাইল ফোন, ০২ টি পেনড্রাইভ ও বিভিন্ন কোম্পানীর ১০ (দশ) টি সিম জব্দ করে।

এসআই সাইফুল জানান, শিবগঞ্জ এর হাতিমবাগ এলাকার এ/পি বাসা নং-সি-৩৩ বাসা থেকে তাকে গ্রেফতার করা হয়। তার কাছ থেকে উদ্ধারকৃত মোবাইল ফোনের ফেইসবুক, ইমো এবং হোয়াটএপ্যস এর মেসেজ অপশন ২০১৮ সালের এসএসসি পরীক্ষার গণিত (সৃজনশীল) “খ” সেট প্রশ্নপত্র, কোড-১০৯ এবং তথ্য ও যোগাযোগ প্রযুক্তি “গ” সেট প্রশ্নপত্র, কোড-১৫৪ এবং উভয় প্রশ্নপত্রের উত্তরপত্র পাওয়া যায়। যা মোটা অংকের টাকার বিনিময়ে বিভিন্ন জায়গায় সে বিক্রি করতো।

বিয়ানীবাজার থানার পুলিশ পরিদর্শক (ওসি তদন্ত) জাহিদুল হক বলেন, ধুত নুসরাত প্রশ্নপত্র ফাঁস চক্রের সদস্য। তার বিরুদ্ধে সংশ্লিষ্ট আইনে আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা হচ্ছে।

 

A+ A-
Print Friendly, PDF & Email

সর্বশেষ সংবাদ

ওসমানি হাসপাতালের সাবেক উপপরিচালক ডা. সালামসহ ৪ জনের বিরুদ্ধে দুদক’র মামলা

গোলাপগঞ্জে প্রতিপক্ষের হামলায় নিজ ক্ষেতে ৩ ভাই আহত

সিলেটে বজ্রপাতে তিন ভাইয়ের মৃত্যু

গোলাপগঞ্জে ভ্রাম্যমান আদালতের অভিযানে ৪টি প্রতিষ্ঠানকে জরিমানা

বিয়ানীবাজার সিএনজি চালকদের কাছে অসহায় যাত্রীরা- প্রতিদিন ঘটছে অপ্রীতিকর ঘটনা

ভারতে অনুপ্রবেশকালে কুলাউড়ায় শিশুসহ দম্পতি আটক

ঘোষণাঃ