২৭শে মে, ২০১৮ ইং | ১৩ই জ্যৈষ্ঠ, ১৪২৫ বঙ্গাব্দ

বিয়ানীবাজারে যুবদল কর্মীর হাতে সম্পাদক লাঞ্ছিত ।। প্রচার সম্পাদককে অব্যাহতি

https://i0.wp.com/beanibazarnews24.com/wp-content/uploads/2018/02/jobodol.png?resize=720%2C400

বিয়ানীবাজার উপজেলা যুবদলের প্রচার সম্পাদক আবুল হাসনাত জামিল একদল নেতাকর্মীদের নিয়ে আজ মঙ্গলবার বিকালে উপজেলা যুবদলের সাধারণ সম্পাদকের উপর চড়াও হন। পৌরশহরের শহরতলী এলাকায় সুপাতলার একটি ওয়ার্কশপের সামনে এ ঘটনা ঘটে।

এ ঘটনা প্রকাশ পেলে সংগঠনের দায়িত্বশীলরা ক্ষোভ প্রকাশ করেন। জেলা যুবদলের দায়িত্বশীলরা দলীয় পদ থেকে আবুল হাসনাত জামিলকে অব্যাহতি প্রদান করেছেন। সংগঠনের সভাপতি আব্দুল মান্নান অব্যাহতির বিষয়টি বিয়ানীবাজার নিউজ ২৪কে অবহিত করেন।

জানা যায়, উপজেলা যুবদলের প্রচার সম্পাদক আবুল হাসনাত জামিল কয়েকজন নেতাকর্মী নিয়ে পৌরশহরের সুপাতলায় একটি ওয়ার্কশপে গিয়ে সাধারণ সম্পাদক দৌলা হোসেন সুবাষের উপর চড়াও হন। এ সময় জামিল নেতাকর্মীদের নিয়ে সুবাষকে লাঞ্ছিত করেন। এ নিয়ে উভয় পক্ষের মধ্যে উত্তেজনা দেখা দিয়ে উপস্থিত লোকজন তাদের দুই দিকে নিয়ে যান।

প্রচার সম্পাদক আবুল হাসনাত জামিল বলেন, সোমবার আমি জামিনের জেল থেকে মুক্তি পেয়েছি। গত ৬ ফেব্রুয়ারি সুবাষ পুলিশ দিয়ে আমাকে গ্রেফতার করায়। এ নিয়ে সংগঠনের নেতাকর্মীরা তার কাছে জানতে গেলে কিছু হাতাহাতির ঘটনা ঘটে। জামিল বলেন, এটি ব্যক্তিগত বিষয়। এটাকে কোন অবস্থায় দলীয়ভাবে নেয়া সম্ভব নয়। তবে সুবাষ তার একান্ত দায়িত্বশীলদের দিয়ে আমাকে অব্যাহতির বিষয়টি সংবাদ মাধ্যমে জানিয়েছে। বিষয়টি মোটেই সঠিক নয়।

সাধারণ সম্পাদক দৌলা হোসেন সুবাষ বলেন, সোমবার রাতে তাকে দেখতে বাড়িতে যাই। সেখানে খুব আন্তরিকভাবে আমাদের আলাপ হয়েছে। আজ সে (জামিল) কয়েকবার ফোনে আমার সাথে দেখা করার জন্য বলেছে। শেষবার যখন খুব জরুরী বলায় আমি তাকে ঘটনাস্থলে আসতে বলি। কোন কিছু বলার আগেই তার সাথে থাকায় সন্ত্রাসীদের নিয়ে আমার উপর হামলা করে। এখানে উপস্থিত লোকজন তাদের তাড়িয়ে দেন। তিনি বলেন, সংগঠনের দায়িত্বশীলদের এ বিষয়টি আমি অবহিত করেছি। তার কি সিদ্ধান্ত নেন সেটি তারা আপনাদের জানাবেন।

A+ A-
Print Friendly, PDF & Email

সর্বশেষ সংবাদ

ওসমানি হাসপাতালের সাবেক উপপরিচালক ডা. সালামসহ ৪ জনের বিরুদ্ধে দুদক’র মামলা

গোলাপগঞ্জে প্রতিপক্ষের হামলায় নিজ ক্ষেতে ৩ ভাই আহত

সিলেটে বজ্রপাতে তিন ভাইয়ের মৃত্যু

গোলাপগঞ্জে ভ্রাম্যমান আদালতের অভিযানে ৪টি প্রতিষ্ঠানকে জরিমানা

বিয়ানীবাজার সিএনজি চালকদের কাছে অসহায় যাত্রীরা- প্রতিদিন ঘটছে অপ্রীতিকর ঘটনা

ভারতে অনুপ্রবেশকালে কুলাউড়ায় শিশুসহ দম্পতি আটক

ঘোষণাঃ