২১শে অক্টোবর, ২০১৮ ইং | ৭ই কার্তিক, ১৪২৫ বঙ্গাব্দ

বিয়ানীবাজারে বিএনপির মিছিলে পুলিশের লাঠিচার্জে সভাপতিসহ আহত ৪ ।। আটক ২ নেতাকে ছাড়িয়ে নিল নেতাকর্মী

https://i2.wp.com/beanibazarnews24.com/wp-content/uploads/2018/02/222.png?resize=720%2C400

সাবেক প্রধানমন্ত্রী ও বিএনপি চেয়ারপার্সন বেগম খালেদা জিয়াকে অন্যায়ভাবে জেলে প্রেরণের প্রতিবাদে গতকাল শুক্রবার বিক্ষোভ মিছিল করেছে বিয়ানীবাজার উপজেলা বিএনপি। শুক্রবার বিকালে পৌরশহরের দক্ষিণবাজার থেকে শুরু হওয়া এ মিছিল পুলিশের বাধা ও লাঠিচার্জে পণ্ড হয়ে যায়। পুলিশ এ সময় দুই দায়িত্বশীল নেতাকে আটক করলে বিক্ষুব্ধ নেতাকর্মী ছাড়িয়ে নেন।

বিএনপি বিক্ষোভ মিছিলে পুলিশের লাটিচার্জে বিএনপি সভাপতি নজমুল হোসেন পুতুলসহ ৪নেতাকর্মী আহত হয়েছেন।  মিছিলে পুলিশের লাঠিচার্জে সভাপতিসহ আহত ৪ । তাদের উপজেলা হাসপাতাল ও বিভিন্ন ক্লিনিকে চিকিৎসা দেয়া হয়েছে।

পুলিশ বিক্ষোভ মিছিল থেকে উপজেলা বিএনপি’র সাধারণ সম্পাদক সিদ্দিক আহমদ ও সহসভাপতি আতাউর রহমানকে আটক করলে বিক্ষুব্ধ নেতাকর্মী তাদের ছাড়িয়ে নেন। এ সময় পুলিশ বিএনপি নেতাকর্মীদের লাঠিচার্জ করে ছত্রভঙ্গ করে দেয়।

এ ঘটনার মিনিট পনের পরে বিএনপি নেতাকর্মীরা সংঘটিত হয়ে পৌরশহরের কলেজ রোড এলাকায় বিক্ষোভ মিছিল করে।

বিক্ষোভ মিছিলে উপজেরা বিএনপি’র সভাপতি নজমুল হোসেন পুতুলের নেতৃত্বে অংশ নেন সহসভাপতি আখতার খান জাহেদ, আতাউর রহমান, সাধারণ সম্পাদক সিদ্দিক আহমদ, সহ সম্পাদক ছরওয়ার হোসেন, পৌর বিএনপি’র সভাপতি আবু নাসের পিন্টু, সাধারণ সম্পাদক মিজানুর রহমান রুমেল, যুবদল সাধারণ সম্পাদক দৌলা হোসেন সুবাষসহ বিএনপি, যুবদল ও ছাত্রদলের দায়িত্বশীল নেতাকর্মী।

 

 

 

A+ A-
Print Friendly, PDF & Email

সর্বশেষ সংবাদ

বিয়ানীবাজারে বয়সভিত্তিক ক্রিকেট কোচিং শুরু করছে 'কোয়াব' ।। রেজিস্ট্রেশন আহবান

বাংলাদেশ ও জিম্বাবুয়ে সিরিজ- টাইগারদের শুভ সূচনা

বড়লেখায় ইয়াবাসহ যুবক গ্রেফতার

ভেঙে গেছে মেসির হাত!

অবশেষে সিলেটে ১৪ শর্তে সমাবেশের অনুমতি পেলো জাতীয় ঐক্যফ্রন্ট

বিয়ানীবাজারে ওয়ারেন্টভুক্ত পলাতক আসামী গ্রেফতার

ঘোষণাঃ