১৮ই আগস্ট, ২০১৮ ইং | ৩রা ভাদ্র, ১৪২৫ বঙ্গাব্দ

বাঙলা একাডেমী সাহিত্য পুরস্কারে ভূষিত শাকুর মজিদকে বিয়ানীবাজার নিউজ২৪ ও এবি টিভির ফুলেল শুভেচ্ছা

https://i2.wp.com/beanibazarnews24.com/wp-content/uploads/2018/02/rezu.png?resize=720%2C400

বিয়ানীবাজার কৃতি সন্তান শাকুর মজিদ আজ বৃহস্পতিবার বিকালে প্রধানমন্ত্রীর কাছ থেকে বাঙলা একাডেমী সাহিত্য পুরস্কার গ্রহণ করবেন। গত ২৫ জানুয়ারি একাডেমীর চেয়ারম্যান বাঙলা একাডেমী সাহিত্য পুরস্কার প্রাপকদের নাম ঘোষণা করেন। ভ্রমন সাহিত্যে শাকুর মজিদসহ লেখক, কবি ও গবেষক আরও ১১ জনের নাম ঘোষণা করা হয়।

গতকাল বুধবার রাজধানীর নিউ ইস্কাটনে শাকুর মজিদের বাসায় গিয়ে তাকে ফুলেল শুভেচ্ছা জানান বিয়ানীবাজার নিউজ ২৪ ডট কমের প্রকাশক ও এবিটিভি’র সিও রিজু মোহাম্মদ ও বিয়ানীবাজার নিউজ ২৪ এর সাহিত্য সম্পাদক সুয়াইবুর রহমান স্বপন।

তাদের সাথে পুরস্কারে ভূষিত হওয়ার প্রতিক্রিয়া শাকুর মজিদ বলেন, পুরস্কার প্রাপ্তি একটি কাজের স্বীকৃতি। এ পুরস্কার পাওয়ায় কাজের প্রতি আমার দায়িত্ব বেড়ে গেল। তিনি বলেন, সব পুরস্কারই একজন মানুষের জন্য অনেক গর্বের। বিশেষ করে বাঙলা একাডেমী সাহিত্য পুরস্কার পাওয়ায় সাহিত্যের একজন নগন্য মানুষ হিসাবে আমি খুবই পুলকিত।

বাঙলা একাডেমী আয়োজিত অমর একুশে বই মেলার উদ্বোধন অনুষ্ঠানে একাডেমী প্রবর্তিত সাহিত্য পুরস্কারে ভূষিত লেখক, কবি ও গবেষকদের হাতে প্রধানমন্ত্রী পদক তুলে দেবেন। বাঙলা একাডেমীর এ অনুষ্ঠানে উপস্থিত থাকবেন বিয়ানীবাজার নিউজ ২৪ এর প্রকাশক রিজু মোহাম্মদ ও সাহিত্য সম্পাদক সুয়াইবুর রহমান স্বপন। গতকাল তাদের হাতে আমন্ত্রণ পত্র পৌঁছায়।

উল্লেখ, শাকুর মজিদের বাড়ি সিলেটের বিয়ানীবাজার উপজেলার মাথিউরা দোয়াখা গ্রামে।

A+ A-
Print Friendly, PDF & Email

সর্বশেষ সংবাদ

ঐতিহাসিক নানকার সৃতিসৌধে তিলপাড়া ইউনিয়ন ছাত্রলীগের পুষ্পশ্রদ্ধা নিবেদন

বিয়ানীবাজারে ঐতিহাসিক নানকার দিবস পালিত

সিলেটে সিএনজি অটোরিকশা দিয়ে অভিনব কায়দায় ছিনতাই

বিয়ানীবাজার থেকে নিখোঁজ স্কুলছাত্র সৃজন তালুকদার ফিরে এসেছে

জকিগঞ্জে ইয়াবাসহ দুই মাদক ব্যবসায়ী গ্রেফতার

গোলাপগঞ্জ ঢাকাদক্ষিন বাজারে দুটি ব্যাবসা প্রতিষ্ঠানে চুরি

ঘোষণাঃ