২৭শে মে, ২০১৮ ইং | ১৩ই জ্যৈষ্ঠ, ১৪২৫ বঙ্গাব্দ

ঘরে মাঠেই খেলবে রাহী ও জাকির- সিলেটের মাঠে ১৮ ফেব্রুয়ারি শ্রীলঙ্কার সাথে টি২০

https://i1.wp.com/beanibazarnews24.com/wp-content/uploads/2018/02/333.png?resize=720%2C400

অবশেষে অপেক্ষার অবসান হয়েছে। সিলেটের ক্রিকেট প্রেমীদের দু’টি স্বপ্ন পুরণ হলো। এক সঙ্গে ক্রিকেট প্রেমীরা এবার বিসিবি থেকে পেলেন দুই পুরস্কার। প্রথমবারের মতো জাতীয় দলের ভেন্যু নির্বাচিত হয়েছে সিলেট আন্তর্জাতিক ক্রিকেট স্টেডিয়াম। আগামি ১৮ ফেব্রুয়ারী শ্রীলঙ্কার বিপক্ষে মাঠে নামবে বাংলাদেশ।

দীর্ঘ কয়েক বছর থেকে জাতীয় দলের ম্যাচ দেখার দাবি জানিয়ে আসা সিলেটের ক্রিকেট প্রেমীদের এই স্বপ্ন পূরণের পাশাপাশি আরেকটি স্বপ্নও পূরণ হয়েছে। অনেক দিন থেকেই সিলেটের ক্রিকেটার শূন্য জাতীয় দলের টি-০ ফরমেটে ডাক পেয়েছেন দু’জন ক্রিকেটার। আবু জায়েদ চৌধুরী রাহী ও তরুণ উইকেটরক্ষক ব্যাটসম্যান জাকির হাসানকে দিয়েই স্বপ্ন পূরণ হতে যাচ্ছে সিলেটের ক্রিকেট প্রেমীদের।

শ্রীলঙ্কার বিপক্ষে দুই ম্যাচ টি-২০ সিরিজের জন্য দল ঘোষণা করেছে বাংলাদেশ ক্রিকেট বোর্ড (বিসিবি)। দলে সিনিয়রদের পাশাপাশি এসেছেন নতুন পাঁচ মুখ। তাদেরই দু’জন রাহী ও জাকির। রাহী এর আগে ‘এ’ দল ও বিসিবি একাদশের হয়ে খেলেছেন। জাতীয় দলের হয়ে প্রস্তুুতি ম্যাচ খেলেছেন ভারতে। তবে চমক দেখিয়ে নির্বাচকদের দলে জায়গা করে নিয়েছেন জাকির হাসান।

চমক হলে নিজের পারফর্ম দিয়েই দলে এসেছেন জাকির। বিপিএলে দুর্দান্ত ছিলো তাঁর ব্যাট। ঘরোয়া ক্রিকেটেও নিয়মিত পারফর্মার তিনি। যুব বিশ্বকাপ দিয়ে ‘আলোয়’ আসা জাকির নিজের মেধার পরিচয় দিয়েছেন শেষ হওয়া বিপিএলে। শুরুতে যান পাননি দলের একাদশে। তবে সুযোগ পেয়েই কাজে লাগিয়েছেন। প্রথম ম্যাচে অর্ধশতকের পর ধারাবাহিক পারফর্ম করার পুরস্কার তিনি।

আবু জায়েদ রাহী ঘরোয়া ক্রিকেটে উইকেটের মিছিল করেই অবশেষে দলে এসেছেন। গত বিপিএলের সেরা পেসার হয়েছেন। সেরা বোলারদের তালিকায় ছিলেন কেবল সাকিব আল হাসানের পেছনেই। বিসিএল, ডিপিএল, এনসিল সব জায়গাতেই নিজেকে প্রমাণ করে আসা রাহী অবশেষে জাতীয় দলের মঞ্চে এসেছেন।

আগামি ১৫ ফেব্রুয়ারি সিরিজের প্রথম টি-২০ ম্যাচটি অনুষ্টিত হবে মিরপুর শেরে-ই বাংলা জাতীয় ক্রিকেট স্টেডিয়ামে। এরপর ১৮ ফেব্রুয়ারী দ্বিতীয় টি-২০ ম্যাচটি অনুষ্টিত হবে সিলেট আন্তর্জাতিক ক্রিকেট স্টেডিয়ামে। এই ম্যাচ দিয়েই সিলেটের ক্রিকেট প্রেমীদের দীর্ঘ দিনের দাবি পুরণ হবে। শেষ হবে অপেক্ষার প্রহর।

A+ A-
Print Friendly, PDF & Email

সর্বশেষ সংবাদ

ওসমানি হাসপাতালের সাবেক উপপরিচালক ডা. সালামসহ ৪ জনের বিরুদ্ধে দুদক’র মামলা

গোলাপগঞ্জে প্রতিপক্ষের হামলায় নিজ ক্ষেতে ৩ ভাই আহত

সিলেটে বজ্রপাতে তিন ভাইয়ের মৃত্যু

গোলাপগঞ্জে ভ্রাম্যমান আদালতের অভিযানে ৪টি প্রতিষ্ঠানকে জরিমানা

বিয়ানীবাজার সিএনজি চালকদের কাছে অসহায় যাত্রীরা- প্রতিদিন ঘটছে অপ্রীতিকর ঘটনা

ভারতে অনুপ্রবেশকালে কুলাউড়ায় শিশুসহ দম্পতি আটক

ঘোষণাঃ