২৬শে এপ্রিল, ২০১৮ ইং | ১৩ই বৈশাখ, ১৪২৫ বঙ্গাব্দ

মন্ত্রীদের সড়ক পথে ঢাকা থেকে সিলেট আসার আহবান মেয়র আরিফের

https://i1.wp.com/beanibazarnews24.com/wp-content/uploads/2018/01/32-3.png?resize=720%2C400

সিলেট নগরীর বাগবাড়িতে একটি চক্ষু হাসপাতালের ভবন নির্মাণ কাজের উদ্বোধনী অনুষ্ঠানের অর্থ ও পরিকল্পনামন্ত্রী এম এ মান্নান এমপি বলেছেন, দেশের স্বাস্থ্যখাতের উন্নয়নে প্রধানমন্ত্রী শেখ হাসিনার সরকার অভূতপূর্ব উন্নয়ন ঘটিয়েছে। যার সুফল দেশবাসী ভোগ করছেন। এখন সরকারী চিকিৎসাকেন্দ্রগুলোতে গিয়ে সাধারণ মানুষ উন্নত মানের সেবা পাচ্ছেন। দেশ দুর্বার গতিতে উন্নয়নের মহাসড়কে এগিয়ে যাচ্ছে। এ উন্নয়নের ধারাবাহিকতা রক্ষায় সকলের সহযোগিতা প্রয়োজন।

শুক্রবার সকাল সাড়ে ১০ টায় নগরীর বাগবাড়িতে সিলেট লায়ন্স ফাউন্ডেশনের প্রকল্প লায়ন্স আই হসপিটালের ভবন নির্মাণ কাজের উদ্বোধনী অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে মন্ত্রী এসব কথা বলেন।

সিলেট লায়ন্স ফাউন্ডেশনের চেয়ারম্যান লায়ন আছমা কামরানের সভাপতিত্বে অনুষ্ঠানে বিশেষ অতিথির বক্তব্যে সিটি মেয়র আরিফুল হক চৌধুরী বর্তমান সরকারের বিভিন্ন উন্নয়নমূলক কর্মকান্ডের প্রশংসা করেন।

পাশাপাশি তিনি বলেন- ‘মন্ত্রী মহোদয় বলেছেন দেশ উন্নয়নের মহাসড়কে রয়েছে। দুর্বার গতিতে এগিয়ে যাচ্ছে। এই উন্নয়নের সাথে সিলেট মহাসড়ককেও অন্তর্ভুক্ত করুন।’ এসময় তিনি সরকারের মন্ত্রীসভায় থাকা সিলেটের যারা রয়েছেন তাদেরকে সড়কপথে সিলেট আসার আহ্বান জানান।

অনুষ্ঠানে সিলেট লায়ন্স ফাউন্ডেশনের অন্যান্য কর্মকর্তা ও সুধীজন উপস্থিত ছিলেন। পরে আনুষ্ঠানিকভাবে লায়ন্স চক্ষু হাসপাতালের ভবন নির্মাণ কাজের উদ্বোধন করেন অর্থ ও পরিকল্পনামন্ত্রী এম এ মান্নান এমপি।

সৌজন্যে- সিলেটভিউ২৪.কম

A+ A-
Print Friendly, PDF & Email

সর্বশেষ সংবাদ

সংবাদ সম্মেলনে বসতবাড়ি জবর দখলের অপচেষ্টা ও মিথ্যা তথ্য ছড়িয়ে হয়রানির অভিযোগ স্বর্ণব্যবসায়ী সুভাষ দাসের

বিয়ানীবাজারে ছাত্রলীগের কমিটির দাবিতে নেতাকর্মীদের বিক্ষোভ মিছিল-পথসভা

বিয়ানীবাজারের চৌধুরী মুরাদ লন্ডনের নিউহ্যামে কাউন্সিলর পদপ্রার্থী

কোন ষড়যন্ত্রই বাংলাদেশের অগ্রযাত্রায় বাঁধা হতে পারবে না- গোলাপগঞ্জে শিক্ষামন্ত্রী

সুস্থ হয়ে উঠছে সাকের ।। দোয়া কামনা

বিয়ানীবাজার জনকল্যাণ সমিতি ইউকে’র উদ্যোগে এড.নাসির উদ্দিন খানের সাথে মতবিনিময়

ঘোষণাঃ