১৬ই অক্টোবর, ২০১৮ ইং | ১লা কার্তিক, ১৪২৫ বঙ্গাব্দ

বিয়ানীবাজার ঐক্য পরিষদ ফ্রান্স’র আত্মপ্রকাশ

https://i1.wp.com/beanibazarnews24.com/wp-content/uploads/2018/01/md.png?resize=720%2C400

বিয়ানীবাজার ঐক্য পরিষদ ফ্রান্সের আত্মপ্রকাশ হয়েছে। বিয়ানীবাজার উপজেলার সামাজিক উন্নয়নের লক্ষ্যে ফ্রান্স প্রবাসী বিয়ানীবাজারবাসী এ সংগঠনের আত্মপ্রকাশ করেন।

ফ্রান্সের রাজধানী প্যারিসের অন্যতম শহর সেন্টদেনিসের একটি অভিজাত‍্য রেস্টুরেন্টে ফয়জুল হক’র সভাপতিত্বে এবং মাছুম আহমদ ও এমাদ উদ্দিনের যৌথ পরিচালনায় বিয়ানীবাজারবাসীর এক সভা থেকে এ সংগঠনের আত্মপ্রকাশ ঘটে।

সভায় সকলের ঐক্যবদ্ধ অবস্থান ও সম্মতিতে বিয়ানীবাজার অঞ্চলের সামাজিক উন্নয়নের লক্ষ্যে বিয়ানীবাজার ঐক্য পরিষদ, ফ্রান্স নামের এ সংগঠনের আহবায়ক করা হয়েছে ফয়জুল আহমদকে। যুগ্ম আহবায়ক আলী আহমদ, সদস্য হাসান আহমদ এবং সাদিকুর রহমানকে যুগ্ম সদস্য সচিব করে ২৩ সদস্যবিশিষ্ট আহ্বায়ক কমিটি গঠন করা হয়।

আহবায়ক কমিটির অন্যান্য সদস্যরা হলেন,- এমাদ উদ্দিন, মাছুম আহমদ, রুবেল আহমদ, নূর আহমদ, শাহজাহান কবির লিটন, আলতাফ হোসেন, জাবুল আহমদ, আলী আহমদ, সাইদুল ইসলাম, আবুল আজাদ, শিহাব উদ্দিন, হাসান আহমেদ, রুহেল আহমেদ, সাব্বির আহমেদ, কামরুল হাসান দিপু, শিব্বির বড়দেশ), আবুল বাশার,
আহমদ আব্দুল হাই (সাংবাদিক), হাসান আহমেদ, কামরূল ইসলাম প্রমূখ।

সভায় আগামী ৩ মাসের মধ্যে পূর্ণাঙ্গ কমিটি গঠন করার সিদ্ধান্ত গৃহীত হয় ।

সভায় বক্তৃতা করেন, রুবেল আহমদ , আবুল আজাদ , আলী আহমদ, আলতাফ হোসেন, হাসান আহমেদ, জুবের আহমেদ, আবুল বাশার, জাহেদ আহমদ , রুহেল আহমদ, শাহজাহান কবির লিটন, আহমদ আব্দুল হাই , কামরুল হাসান দিপু, কাওসার আহমেদ, শিব্বির আহমেদ, সাইদুল ইসলাম প্রমুখ।

A+ A-
Print Friendly, PDF & Email

সর্বশেষ সংবাদ

বড়লেখা উপজেলা কমপ্লেক্সের সম্প্রসারিত ভবন উদ্বোধন

বিয়ানীবাজারে দখলকৃত গোপাট উদ্ধার

বিয়ানীবাজারে শারদ উৎসব- আজ উদযাপন হচ্ছে মহাসপ্তমী

বিয়ানীবাজারে যুব জমিয়তের বৃক্ষরোপন কর্মসূচী পালিত

গোলাপগঞ্জে স্ত্রীর মামলায় স্বামী গ্রেপ্তার ।। থানায় খাবার নিয়ে এলেন

মহাষষ্ঠী পূজার মাধ্যমে বিয়ানীবাজারে শারদ উৎসবের শুরু

ঘোষণাঃ