২৬শে এপ্রিল, ২০১৮ ইং | ১৩ই বৈশাখ, ১৪২৫ বঙ্গাব্দ

বিয়ানীবাজার সমিতির নতুন কমিটি ঘোষণা ।। বিনা প্রতিদ্বন্দ্বিতায় কামাল সভাপতি, রহুল সাধারণ সম্পাদক

https://i0.wp.com/beanibazarnews24.com/wp-content/uploads/2018/01/Beanibazar-Somittee-News1.jpg?resize=720%2C400

বাংলাদেশ বিয়ানীবাজার সামাজিক ও সাংস্কৃতিক সমিতির ইউএসএ ইনক’র দ্বি-বার্ষিক (২০১৮-২০১৯) নির্বাচনে বিনা প্রতিদ্বন্দ্বিতায় মোস্তফা কামাল সভাপতি ও মুহিবুর রহমান রুহুল সাধারণ সম্পাদক পদে নির্বাচিত হয়েছেন। সাধারণ সম্পাদক পদে রুহুল ৩য় বারের মত  পুন: নির্বাচিত হলেন। সমিতির নির্বাচন কমিশন (ইসি) ঘোষিত মনোনয়নপত্র দাখিলের দিন ১৯ সদস্যের কার্যকরী পরিষদের সকল পদে একটি করে মনোনয়নপত্র জমা পড়ে এবং মনোনয়নপত্রগুলো যাচাই-বাছাই করে ইসি তাদেরকে বিনা প্রতিদ্বন্দ্বিতায় বেসরকারীভাবে নির্বাচিত ঘোষণা করেন।

নতুন কমিটির নাম ঘোষণা করছেন প্রধান নিবাচন কমিশনার আব্দুস শহীদ

গত ১ জানুয়ারী সোমবার ওজনপার্কের মতিন রেষ্টুরেন্টে আযোজিত এক অনুষ্ঠানে প্রধান নিবাচন কমিশনার আব্দুস শহীদ নতুন কমিটির নাম ঘোষণা করেন। এসময় নিবাচন কমিশনার শামসুল হক বেবুল, মিসবাহ আহমদ ও কমর উদ্দিন উপস্থিত ছিলেন।

বক্তব্য রাখছেন বিদায়ী সভাপতি মাসুদুল হক ছানু

সমিতির নবনির্বাচিত কমিটির কর্মকর্তারা হলেন: সভাপতি- মোহাম্মদ মোস্তফা কামাল, সহ সভাপতি- আবুল কালাম, সাধারণ সম্পাদক- মুহিবুর রহমান রহুল, সহ সাধারণ সম্পাদক- শহিদ আহমদ, কোষাধ্যক্ষ- কাউসার হক, সাংগঠনিক সম্পাদক- মোহাম্মদ আমিনুল হোসেন, সাহিত্য ও সাংস্কৃতিক সম্পাদক- মোহাম্মদ এ আলিম, দপ্তর সম্পাদক- রেজাউল হক, প্রচার সম্পাদক- মোহাম্মদ জাকির হোসেন, ক্রীড়া সম্পাদক- নজরুল ইসলাম, সমাজকল্যাণ সম্পাদক- মোহাম্মদ জয়নুল হক, মহিলা সম্পাদক- ফাহমিদা আক্তার, সদস্য-শামীম আহমদ, আহমেদ মস্তোফা (বাবুল), আব্দুল বাছিত, মোহাম্মদ আই জহিরুল, নরুল ইসলাম, মোহাম্মদ আতিকুল রহমান (হেলাল) ও মোহাম্মদ এন জামান।

বক্তব্য রাখছেন নবনির্বাচিত সভাপতি মোস্তফা কামাল

এসময় অনান্যদের মধে‍্য বাংলাদেশ সোসাইটি ইনক’র সভাপতি কামাল আহমেদ, বিয়ানীবাজার সমিতির সভাপতি মাসুদ হক ছানু, উপদেষ্টা আজিজুর রহমান সাবু, সমির উদ্দিন ও গৌস খান, সাবেক সভাপতি আব্দুর রাজ্জাক, আজিমুর রহমান বুরহান, মাসুকুল ইসলাম খান, সাবেক উপদেষ্টা মকবুল রহিম চুনই, মুক্তিযোদ্ধা আব্দুল জলিল, কোষাধ্যক্ষ হেলিম উদ্দিন সহ সাহব উদ্দিন, আলিম উদ্দিন উপস্থিত ছিলেন।

বক্তব্য রাখছেন পুন: নির্বাচিত সাধারণ সম্পাদক মুহিবুর রহমান রুহুল

নির্বাচিত ঘোষণার পর নয়া সভাপতি মোস্তফা কামাল সবাইকে নতুন বছরের শুভেচ্ছা জানিয়ে বলেন, সবার সহযোগিতায় নতুন দায়িত্ব পেলাম। এই দায়িত্ব পালনে সাধ্যমত চেষ্টা করার প্রতিশ্রুতি দিয়ে তিনি বলেন, আমার প্রথম এবং প্রধান লক্ষ্য ও কাজ থাকবে বিয়ানীবাজার সমিতির ভবন ঋণমুক্ত করার পাশাপাশি প্রবাসী বিয়ানীবাজারবাসীর জন্য কমিউনিটি সেন্টার প্রতিষ্ঠা।

বক্তব্য রাখছেন বাংলাদেশ সোসাইটি ইনক’র সভাপতি কামাল আহমেদ

এছাড়াও সমিতির অন্যান্য কর্মকর্তা তাদের দায়িত্ব পালনে সবার সহগযোগিতা কামনা করেন এবং সাবেক কর্মকর্তাগণ তাদেরকে সকল প্রকাশ সহগযোগিতা দানের আশ্বাস দিয়ে বলেন, বিয়ানীবাজার সমিতি প্রবাসের সনামধন্য সংগঠন। দেশ ও প্রবাসে এই সমিতির সুনাম ও ঐতিহ্য রয়েছে। কাউকে সেই সুনাম নষ্ট করতে দেয়া হবে না।

বক্তব্য রাখছেন সাবেক সভাপতি আব্দুর রাজ্জাক
A+ A-
Print Friendly, PDF & Email

সর্বশেষ সংবাদ

সংবাদ সম্মেলনে বসতবাড়ি জবর দখলের অপচেষ্টা ও মিথ্যা তথ্য ছড়িয়ে হয়রানির অভিযোগ স্বর্ণব্যবসায়ী সুভাষ দাসের

বিয়ানীবাজারে ছাত্রলীগের কমিটির দাবিতে নেতাকর্মীদের বিক্ষোভ মিছিল-পথসভা

বিয়ানীবাজারের চৌধুরী মুরাদ লন্ডনের নিউহ্যামে কাউন্সিলর পদপ্রার্থী

কোন ষড়যন্ত্রই বাংলাদেশের অগ্রযাত্রায় বাঁধা হতে পারবে না- গোলাপগঞ্জে শিক্ষামন্ত্রী

সুস্থ হয়ে উঠছে সাকের ।। দোয়া কামনা

বিয়ানীবাজার জনকল্যাণ সমিতি ইউকে’র উদ্যোগে এড.নাসির উদ্দিন খানের সাথে মতবিনিময়

ঘোষণাঃ