১৯শে জুলাই, ২০১৮ ইং | ৪ঠা শ্রাবণ, ১৪২৫ বঙ্গাব্দ

বিপিএল- ফাইনালের আমেজ এনে ম্যাচ জিতে সেমিফাইনালে নবদূত ।। হেরে বিদায় সুপাতলা জাগরনের

https://i0.wp.com/beanibazarnews24.com/wp-content/uploads/2018/01/43-3.png?resize=720%2C400

ম্যাচ জিতলে সেমিফাইনাল, হারলে বিদায়- এমন সমীকরণে বিয়ানীবাজার প্রিমিয়ার লীগ বিপএল’র বি গ্রুপের শেষ ম্যাচে মুখোমুখি হয় নবদূত ও সুপাতলা জাগরণ। টান টান উত্তেজনা ঠাসা ম্যাচটি শেষ পর্যন্ত জিতে নেয় নবদূত ক্রীড়া চক্র। গত আসরের বিসিএল চ্যাম্পিয়ন নবদূত ওই আসরের রানার্সআপ দলকে ৬ উইকেটে হারিয়ে সেমিফাইনাল খেলার যোগ্যতা অর্জন করে। বিয়ানীবাজার পিএইচজি স্কুল মাঠে আরেকটি শ্বাসরুদ্ধকর জয় দেখলো ক্রিকেট প্রেমী দর্শকরা।

সকালে টস জিতে বোলিং করার সিদ্ধান্ত নেন নবদূতের অধিনায়ক নাহিদ হাসান। ব্যাটিং করতে নেমে শুরু থেকে বিপাকে পড়ে সুপাতলা জাগরণ সংঘ।নির্ধারীত ১৮ ওভারের মধ্যে ১৫ ওভার শেষে সুপাতলার রান ছিল ৬ উইকেটে ৯৮ রান। সেখান থেকে দলকে লড়াই করার মতো পুঁজি এনে দেন অতিথি খেলোয়াড় জাবেদ। উজ্জলের করা ১৬তম ওভারে ২৯ রান এনে দলকে ভাল একটি অবস্থানে নিয়ে যান এ বামহাতি ব্যাটসম্যান। তার চল্লিশোর্ধ্ব রানের সুবাদে ১৮ ওভার শেষে ১৩৭ রান করে জাগরণ।

জবাব দিতে নেমে তৃতীয় ওভারে মাত্র ৮ রানে প্রথম উইকেট হারায় নবদূত। বাহাতি স্পিনার জাবেদ স্টাম্পিংয়ের ফাঁদে ফেলে শাহেদকে (৪) সাজ ঘরে ফেরত পাঠান। এরপর রাজেল ও নাহিদ দ্রুত বিদায় নিলে চাপে পড়ে নবদূত। সেখান থেকে অতিথি খেলোয়াড় সাইফুল ইসলাম (৩৫) দলকে টেনে তোলার চেষ্টা করেন। শেষ দিকে অতিথি খেলোয়াড় মেহেদি (৩৪) জামিলকে সাথে নিয়ে দলকে জয় এনে দেন। শেষ ৬ ওভারে জেয়ের জন্য নবদূতে প্রয়োজন ছিল ৭০ রান। তখন মনে হয়েছিলো ম্যাচ সহজে জিতবে সুপাতলা জাগরণ সংঘ। এ অবস্থায় ১১ এর উপর আস্কিং রান রেট তাড়া করে ম্যাচটি জিতে নেয় নবদূত ক্রীড়া চক্র।

আপন জুয়েলার্স ম্যান অব দ্যা ম্যাচ হয়েছে নবদূতের মেহেদি, রাব্বানি ওভারসিজ এভিয়েশনের সুপার সিক্সার্স সাইফুল ও আরএম কম্পিউটার এন্ড ইন্সিটিটিউট মোস্ট এক্সাইটিং খেলোয়াড়র সুপাতলার জাবেদ।
অতিথিরা তিন খেলোয়াড়ের হাতে প্রাইজমানি তুলে দেন।

A+ A-
Print Friendly, PDF & Email

সর্বশেষ সংবাদ

নির্বাচন থেকে সরে দাঁড়ানোর ঘোষণা দিলেন বদরুজ্জামান সেলিম

জাতীয় পার্টি বিরোধীদল থেকে সরকার পরিচালনায় প্রস্তুত: সেলিম উদ্দিন এমপি

এইচএসসিতে ছেলেদের চেয়ে এগিয়ে সিলেটের মেয়েরা

হাজী তাহির আলী ফাউন্ডেশন এর চেয়ারম্যান যুক্তরাষ্ট্র প্রবাসী হাজী শামসুল ইসলাম সংক্ষিপ্ত সফরে এখন বাংলাদেশে

বিয়ানীবাজার ওয়েলফেয়ার ট্রাস্ট ইউকে’র নব নির্বাচিত কমিটির অভিষেক ও এ্যাওয়ার্ড প্রদান সম্পন্ন

বিয়ানীবাজারে সূচনা প্রকল্পের ‘‘কিশোরী সমাবেশ” অনুষ্ঠিত

ঘোষণাঃ