১৬ই অক্টোবর, ২০১৮ ইং | ১লা কার্তিক, ১৪২৫ বঙ্গাব্দ

বাহরাইনে সড়ক দুর্ঘটনায় গোলাপগঞ্জের এক ব্যক্তির মর্মান্তিক মৃত্যু

https://i2.wp.com/beanibazarnews24.com/wp-content/uploads/2017/03/Golapgong.png?resize=720%2C400

বাহরাইনের সীতরা শহরে সড়ক দুর্ঘটনায় গোলাপগঞ্জের এক ব্যক্তির মর্মান্তিক মৃত্য হয়েছে। নিহত ব্যক্তি উপজেলার ফুলবাড়ী ইউনিয়নের মছকাপুর গ্রামের মৃত আজিজুর রহমানের পুত্র আব্দুন নুর(৪৫)। গতকাল শুক্রবার স্থানীয় সময় সকাল সাড়ে ১২টায় সীতরা শহরে জুম্মার নামাজের জন্য বের হলে পথিমধ্যে সড়ক দুর্ঘটনায় ঘটনাস্থলেই তার মৃত্যু হয়। নিহত আব্দুন নুরের লাশ দেশের আনার প্রস্তুতি চলছে বলে জানিয়েছেন তার পুত্র আব্দুল কালাম।

নিহতের পরিবার সূত্রে জানা যায়, প্রায় দেড় যুগ ধরে আব্দুন নুর বাহরাইনে কর্মরত ছিলেন। তিনি সর্বশেষ ২০১৭ সালের প্রথম দিকে দেশে আসেন। চলতি বছরে তার দেশের ফেরার কথা ছিল আব্দুন নুরের। ঘটনার দিন তিনি বাসা থেকে জুমা’র নামাজ আদায়ের জন্য পার্শ্ববর্তী মসজিদে রওয়ানা হলে পথিমধ্যে দুর্ঘটনার কবলে পড়েন। রাস্তা পারাপারের সময় বলদিয়ার একটি গাড়ি তাকে চাপায় দেয়। এতে ঘটনাস্থলেই তার মৃত্যু হয়। পরে পুলিশ এসে লাশ উদ্ধার করে লাশ নিয়ে যায়।

এদিকে আব্দুন নুর সড়ক দূর্ঘটনায় মৃত্যুবরণ করেছেন এমন খবর নিহতের পরিবারের সদস্যদের কাছে আসলে তাদের কান্নায় আকাশ-বাতাশ ভারী হয়ে উঠে। এ রিপোর্ট লেখা পর্যন্ত লাশ দেশে আনার প্রস্তুতি চলছে বলে জানা যায়।

A+ A-
Print Friendly, PDF & Email

সর্বশেষ সংবাদ

বড়লেখা উপজেলা কমপ্লেক্সের সম্প্রসারিত ভবন উদ্বোধন

বিয়ানীবাজারে দখলকৃত গোপাট উদ্ধার

বিয়ানীবাজারে শারদ উৎসব- আজ উদযাপন হচ্ছে মহাসপ্তমী

বিয়ানীবাজারে যুব জমিয়তের বৃক্ষরোপন কর্মসূচী পালিত

গোলাপগঞ্জে স্ত্রীর মামলায় স্বামী গ্রেপ্তার ।। থানায় খাবার নিয়ে এলেন

মহাষষ্ঠী পূজার মাধ্যমে বিয়ানীবাজারে শারদ উৎসবের শুরু

ঘোষণাঃ