২২শে জানুয়ারি, ২০১৯ ইং | ৯ই মাঘ, ১৪২৫ বঙ্গাব্দ

সিলেট বিভাগীয় অনূর্ধ্ব-১৮ ক্রিকেট দলে ডাক পেলেন ২৫ ক্রিকেটার

https://i1.wp.com/beanibazarnews24.com/wp-content/uploads/2017/12/18.png?resize=720%2C400

বাংলাদেশ ক্রিকেট বোর্ডের ব্যবস্থাপনায় আয়োজিত জাতীয় অনূর্ধ্ব-১৮ ক্রিকেট চ্যাম্পিয়নশিপের জন্য সিলেট বিভাগীয় অনূর্ধ্ব-১৮ ক্রিকেট দল গঠনের কার্যক্রম শুরু হয়েছে।

এ লক্ষ্যে সিলেট বিভাগীয় অনূর্ধ্ব-১৮ ক্রিকেট চ্যাম্পিয়নশিপ থেকে ২৫ জন ক্রিকেটারকে প্রাথমিক ক্যাম্পের জন্য বাছাই করেছেন বিসিবির মৌলভীবাজার জেলা কোচ ও অনূর্ধ্ব-১৮ বিভাগীয় ক্রিকেট দলের নির্বাচক রাসেল আহমদ।

সিলেটের চ্যাম্পিয়ন সিলেট জেলা থেকে ডাক পেয়েছেন ৮ জন। রানার্সআপ মৌলভীবাজার জেলা থেকে ডাক পেয়েছেন ৭ জন। হবিগঞ্জ ও সুনামগঞ্জ জেলা থেকে ডাক পেয়েছেন ৫ জন করে।

প্রাথমিক ক্যাম্পে ডাক পাওয়াদের আগামিকাল ২ ডিসেম্বর সকাল ১১ টায় সিলেট আন্তর্জাতিক ক্রিকেট স্টেডিয়ামে রিপোর্ট করতে বলা হয়েছে। ৪ দিনের সিলেকশন ক্যাম্প শেষে চূড়ান্ত স্কোয়াড ঘোষণা করা হবে।

প্রাথমিক দলে সুযোগ পাওয়ারা হলেন- আহমদ সারওয়ার লাবিব, সৈয়দ জাকারিয়া আহমদ তানবীর, মোঃ শফিউজ্জামান শাফি, স্বগৌত তালুকদার অর্ক, রাহল আহমদ, ফয়জুল ইসলাম সাজন, মোজাক্কির হোসাইন, মোঃ তরিকুল ইসলাম, মোঃ রাহেল মিয়া, নাঈম হোসাইন সাকিব, সৈয়দ আহমদ আলাল, মেহরাজ হোসেন অপী, জয়ন্ত দত্ত, রেদওয়ান রাশিদ সিজু, মোঃ ফরহাদ, অণিক দেব শুভ্র, শাফায়াত মাহমুদ, সোহাগ আহমদ, রাজিব চৌধুরী, সালমান আহমেদ, তোফায়েল আহমদ, জুনাইদ আহমদ, নূহাস ইসলাম, রেদওয়ানুল হক নিহাল, মুস্তাবি মিহান।

A+ A-
Print Friendly, PDF & Email

সর্বশেষ সংবাদ

বিয়ানীবাজারের লাউতায় সেইভ দ্যা লাইফ ইউকে'র উদ্যোগে দরিদ্রদের মাঝে বস্ত্র বিতরণ

বড়লেখায় ১২ জুয়াড়ি আটক

সিলেট সিক্সার্সের নতুন অধিনায়ক পাকিস্তানি সোহেল তানভির

বিয়ানীবাজারের সাদিমাপুরে জমে উঠেছে রাত্রিকালীন ফুটবল টুর্নামেন্ট

বালিংগা উচ্চ বিদ্যালয়ের ম্যানেজিং কমিটির নির্বাচন সম্পন্ন।। সভাপতি মাসুদ খান

দেশের অন্যতম দর্শণীয় স্থলবন্দর হচ্ছে বিয়ানীবাজারের শেওলা, ব্যয় ১২২ কোটি

ঘোষণাঃ