১৯শে আগস্ট, ২০১৮ ইং | ৪ঠা ভাদ্র, ১৪২৫ বঙ্গাব্দ

শিক্ষক রুহুল আমিন’র মৃত্যুতে বিভিন্ন সংগঠন ও বিশিষ্টজনের শোক

https://i1.wp.com/beanibazarnews24.com/wp-content/uploads/2017/12/fattah-sir.png?resize=720%2C400

পিএইচজি হাই স্কুল ও মাথিউরা দ্বিপাক্ষিক উচ্চ বিদ্যালয়ের প্রাক্তণ শিক্ষক এবং বিয়ানীবাজার কেমিস্ট এন্ড ড্রাগিস্ট সমিতির উপদেষ্টা মোঃ রুহুল আমিন (ফাত্তাহ মাস্টার)র মৃত্যুতে গভীর শোক জানিয়েছেন বিয়ানীবাজারের বিভিন্ন সংগঠন ও বিশিষ্ট জন। পৃথক এক শোক বার্তায় মরহুমে আত্মার মাগফেরাত কামনা এবং শোক সন্তপ্ত পরিবারের প্রতি সমবেদন জ্ঞাপন করা হয়।

শোক জানান, শিক্ষাবিদ ও পিএইচজি উচ্চ বিদ্যালয়ের প্রাক্তন প্রধান শিক্ষক আলী আহমদ, কেন্দ্রীয় শিক্ষক সমিতির সহ সভাপতি ও দাসউরা উচ্চ বিদ্যালয়ের সাবেক প্রধান শিক্ষক মজির উদ্দিন আনসার, উপজেলা ভাইস চেয়ারম্যান রোকসানা বেগম লিমা, শালেশ্বর উচ্চ বিদ্যালয়ের সাবেক প্রধান শিক্ষক মঈন উদ্দিন, মক্তিযোদ্ধা আব্দুল মালীক ফারুক, কবি ফজলুল হক, বিয়ানীবাজার প্রাথমিক শিক্ষক সমিতির সাধারণ সম্পাদক খালেদ জাফরী, জেলা যুবলীগের সহসভাপতি আব্দুল বারী, শিক্ষামন্ত্রীর এপিএস দেওয়ান মাকসুদুল ইসলাম আ্ওয়াল, বিয়ানীবাজার সাংস্কৃতি কমান্ডের সভাপতি আব্দুল ওয়াদুদ, মাথিউরা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মোহাম্মদ সিহাব উদ্দিন, বিয়ানীবাজার প্রেসক্লাব’র সভাপতি আতাউর রহমান, সম্পাদক মিলাদ জয়নুল, বিয়ানীবাজার জার্নালিস্ট এসোসিয়েশনের সভাপতি আহমেদ ফয়সাল, সম্পাদক শাবুল আহমেদ, বিয়ানীবাজার রির্পোটার ইউনিটির সভাপতি ছাদেক আজাদ ও সম্পাদক শাহীন আলম হৃদয়, সাংবাদিক হিরণ রোহী দাস, রাজ ওয়াহিদ, সজীব ভট্টাচার্য, হাসানুল হক উজ্জল, হাসান শাহরিয়ার, জহির উদ্দিন, মাছুম আহমদ, সুয়াইবুর রহমান স্বপন, সামিয়ান হাসান, সুফিয়ান আহমদ, পলাশ আহমদ, জসিম উদ্দিন, আবু তাহের রাজু, তোফায়েল আহমদ, তাজবীর ছাইম, আহমদ রেজা চৌধুরী প্রমুখ।

এছাড়া শোক জানিয়েছেন পৌরসভা কাউন্সিলর আকছার হোসেন, আব্দুর রহমান আফজল, গোলাব শাহ কিশোর সংঘের সভাপতি আফজল হোসেন সাজু ও সম্পাদক আকবর হোসেন লাবলু, মোল্লাপুর ফ্রেন্ডস সোসাইটির সভাপতি শামীম আহমদ ও সম্পাদক আশরাফুল ইসলাম রিমন,

প্রাক্তন শিক্ষক রুহুল আমিন ফাত্তাহ মাস্টার গতকাল বৃহস্পতিবার রাত ১১টা ১০ মিনিটের সময় সিলেটের একটি ক্লিনিকে চিকিৎসাধীন অবস্থায় ইন্তেকাল করেন (ইন্না…রাজিউন)। তিনি দুপুরে হার্টে ব্যথা অনুভব করলে তার পরিবারের সদস্যরা হাসপাতালে নিয়ে যান। শিক্ষক রুহুল আমিন মাথিউরা দ্বিপাক্ষিক উচ্চ বিদ্যালয় থেকে কর্ম জীবন শুরু করেন। অবসর গ্রহণ করেন পিএইচজি উচ্চ বিদ্যালয় থেকে।

 

A+ A-
Print Friendly, PDF & Email

সর্বশেষ সংবাদ

পুজা উদযাপন পরিষদ বিয়ানীবাজার উপজেলা শাখার সভা অনুষ্ঠিত

গোলাপগঞ্জে পশুর হাট নিয়ে সংঘর্ষ:আহত ৩

ঐতিহাসিক নানকার সৃতিসৌধে তিলপাড়া ইউনিয়ন ছাত্রলীগের পুষ্পশ্রদ্ধা নিবেদন

বিয়ানীবাজারে ঐতিহাসিক নানকার দিবস পালিত

সিলেটে সিএনজি অটোরিকশা দিয়ে অভিনব কায়দায় ছিনতাই

বিয়ানীবাজার থেকে নিখোঁজ স্কুলছাত্র সৃজন তালুকদার ফিরে এসেছে

ঘোষণাঃ