২৪শে মে, ২০১৮ ইং | ১০ই জ্যৈষ্ঠ, ১৪২৫ বঙ্গাব্দ

বিয়ানীবাজারে দুই সন্তানের জননীকে ছুরিকাঘাত

https://i0.wp.com/beanibazarnews24.com/wp-content/uploads/2017/12/543.png?resize=720%2C400

বিয়ানীবাজার উপজেলার মোল্লাপুর ইউনিয়নের দুই সন্তানের জননীকে ছুরিকাঘাত করা হয়েছে। আজ শুক্রবার সন্ধ্যায় এ ঘটনা ঘটে। পূর্ব বিরোধের দের ধরে এ ঘটনা ঘটেছে বলে স্থানীয়রা জানিয়েছেন।

পাতন (বড়পাড়া) ছুরিকাঘাতে আহত দুই সন্তানের জননীর নাম সুয়ারা বেগম (২৬)। আজ সন্ধ্যায় বাড়ির আঙ্গিনায় তিনি চাচাতো ভাইয়ের হাতে ছুরিকাঘাতে আহত হন। তার চিৎকারে প্রতিবেশিরা এগিয়ে এসে তাকে উদ্ধার করে হাসপাতালে নিয়ে আসেন।

আহত সুয়ারা বেগমের ভাই জাকির জানান, আমার বোন পিতার বাড়িতে থাকে। আমার চাচাতো ভাই সামছুল হঠাৎ এসে আমার বোনকে ছুরিকাঘাত করে পালিয়ে যায়। এক পর্যায়ে আমি ও স্থানীয়রা আমার বোনকে উদ্ধার করে বিয়ানীবাজার স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে আসি। তবে কি কারণে এ ঘটনা ঘটেছে সেটা তিনি জানাতে পারেননি।

সায়রা বেগমের শরীরের বেশ কয়েক স্থানে আঘাতের চিহ্ন রয়েছে। তাকে বিয়ানীবাজার উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের জরুরী বিভাগে চিকিৎসা দেয়া হয়েছে। এ ঘটনায় বিয়ানীবাজার থানার কোন মামলা দায়ের করা হয়নি।

বিয়ানীবাজার থানার ওসি শাহজালাল মুন্সী বলেন, এরকম কোন ঘটনার খবর আমাদের কাছে নেই। বিষয়টি খোঁজ নিয়ে দেখা হচ্ছে। তিনি বলেন, থানায় অভিযোগ আসলে আইনি ব্যবস্থা নেয়া হবে।

 

A+ A-
Print Friendly, PDF & Email

সর্বশেষ সংবাদ

ভোটের আগে রাজনীতিক-আমলা লড়াই- সিলেট-১ আসন

বিশ্বনাথে অজ্ঞাত যুবকের লাশ উদ্ধার

সিলেটের কদমতলীতে বাসের ধাক্কায় ব্যবসায়ীর মৃত্যু

বিয়ানীবাজারে আলম হত্যা মামলার পলাতক আসামী গ্রেফতার

বিয়ানীবাজার পৌরসভার অচিরেই মডেল ও আধুনিক পৌরসভায় উন্নীত হবে- এড নাসির উদ্দিন খান

গোলাপগঞ্জে জনতার হাতে গাড়ি চোর আটকv

ঘোষণাঃ