১৯শে আগস্ট, ২০১৮ ইং | ৪ঠা ভাদ্র, ১৪২৫ বঙ্গাব্দ

বিপিএস’র ‘বেসিক ফটোগ্রাফি’ কর্মশালার সম্পন্ন

https://i1.wp.com/beanibazarnews24.com/wp-content/uploads/2017/12/333.png?resize=720%2C400

বিয়ানীবাজার ফটোগ্রাফিক সোসাইটি (বিবিপিএস)’র ‘বেসিক ফটোগ্রাফি’ কর্মশালার সম্পন্ন হয়েছে। বিয়ানীবাজার ফটোগ্রাফিক সোসাইটি (বিপিএস)’র উদ্যোগে তৃণমূল পর্যায়ে ফটোগ্রাফি শেখার ব্যাপক বিস্তার ঘটানোর লক্ষে শুক্রবার (১ নভেম্বর) বিয়ানীবাজার পৌরশহরের রয়েল স্পাইসিতে এ কর্মশালা অনুষ্ঠিত হয়।

কর্মশালায় প্রশিক্ষক হিসেবে ছিলেন বিপিএস’র প্রেসিডেন্ট ও আলোকচিত্রী সৈয়দ মুনজের হোসেন বাবু। দিনব্যাপি এ কর্মশালায় প্রায় অর্ধশতাধিক ফটোগ্রাফার অংশগ্রহণ করেন।

পরে বিকেল সাড় ৪ টায় অংশগ্রহণকারি শিক্ষার্থীদের মধ্যে সনদ বিতরণ করা হয়। এ সময় উপস্থিত ছিলেন বিপিএস’র গভর্ণিং বডির প্রেসিডেন্ট ও সাপ্তাহিক দিবালোক পত্রিকার সম্পাদক হাসান শাহরিয়ার, বিপিএস’র গভর্নিং বডির সদস্য ও বিয়ানীবাজার নিউজ২৪কম.এর সম্পাদক আহমেদ ফয়সাল, বিপিএস’র গভর্ণিং বডির সদস্য ও বিয়ানীবাজার জার্নালিস্ট এসোসিয়েশনের সাধারণ সম্পাদক শাবুল আহমেদ।

সনদ বিতরণ অনুষ্ঠান সঞ্চালনা করেন বিপিএস’র সেক্রেটারি ওহিদুর রহমান শিমুল, প্রজেক্টর পরিচালনা ও সার্বিক সহযোগিতায় ছিলেন বিপিএস’র সাংগঠনিক সম্পাদক পঙ্কজরাজ দে সুপ্ত। কর্মশালার শুরুতেই বিশিষ্ট আলোকচিত্রী ও সাংস্কৃতিক ব্যক্তিত্ব প্রয়াত ফখরুল ইসলামের বিদেহী আত্মার মাগফিরাত কামনা করে প্রার্থনা করা হয়।

A+ A-
Print Friendly, PDF & Email

সর্বশেষ সংবাদ

পুজা উদযাপন পরিষদ বিয়ানীবাজার উপজেলা শাখার সভা অনুষ্ঠিত

গোলাপগঞ্জে পশুর হাট নিয়ে সংঘর্ষ:আহত ৩

ঐতিহাসিক নানকার সৃতিসৌধে তিলপাড়া ইউনিয়ন ছাত্রলীগের পুষ্পশ্রদ্ধা নিবেদন

বিয়ানীবাজারে ঐতিহাসিক নানকার দিবস পালিত

সিলেটে সিএনজি অটোরিকশা দিয়ে অভিনব কায়দায় ছিনতাই

বিয়ানীবাজার থেকে নিখোঁজ স্কুলছাত্র সৃজন তালুকদার ফিরে এসেছে

ঘোষণাঃ