২৭শে মে, ২০১৮ ইং | ১৩ই জ্যৈষ্ঠ, ১৪২৫ বঙ্গাব্দ

পৃথক বৈরাগীবাজার ইউনিয়নের দাবিতে জন সমাবেশে কয়েক হাজার মানুষের সমর্থন

https://i0.wp.com/beanibazarnews24.com/wp-content/uploads/2017/12/beanibazar-43.png?resize=720%2C400

বিয়ানীবাজারের কুড়ারবাজার ইউনিয়নের চার ওয়ার্ড নিয়ে পৃথক ইউনিয়ন গঠনের দাবি জোরালো হচ্ছে। বৃহস্পতিবার রাত ৮টার দিকে বৈরাগীবাজারের ডাবতলায় জন সমাবেশে কয়েক হাজার মানুষ সমবেত হয়ে পৃথক ইউনিয়ন গঠনের দাবি জানান।

৬নং বৈরাগীবাজার ইউনিয়ন গঠন বাস্তবায়ন কমিটির আহবায়ক সাবেক কুড়ারবাজার ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আলকাছ আলীর সভাপতিত্বে এবং সমাজকর্মী আলী হাসান ও জাহিদ হাসান জুবের এর যৌথ পরিচালনা সভায় বৃহত্তর বৈরাগীবাজার এলাকার চার ওয়ার্ডের প্রবীন মুরব্বি ও বিশিষ্টজন উপস্থিত ছিলেন।

জন সমাবেশের অতিথি ছিলেন প্রবীন মুরুব্বি মাওলানা আব্দুর নূর, করামত আলী, যুক্তরাষ্ট্র প্রবাসী আজির উদ্দিন, ক্বারী আব্দুস শুক্কুর, আনোয়ার উদ্দিন, মক্তার আলী, আব্দুল কাইয়ুম, আক্তারুজ্জামান, আলাল উদ্দিন, আলী আহমদ, আমির উদ্দিন, আলা উদ্দিন, তুতিউর রহমান তুতা, আবুল কালাম মনু, যুক্তরাজ্য প্রবাসী বাদশা মিয়া, আব্দুল জলিল।

পৃথক ইউনিয়ন গঠনের দাবিতে বৈরাগীবাজারে জন সমাবেশ

সভায় স্বাগত বক্তব্য রাখেন বৈরাগীবাজার কলেজের পরিচালনা পর্ষদের সভাপতি রাখেন আক্তারুজ্জামান আজব আলী। এসময় হাজারো জনতা হাত তুলে বৈরাগীবাজার ইউনিয়ন গঠনের দাবির প্রতি সমর্থন জানান।

অন্যান্যের মধ্যে জাহিদ হাসান জুবের, শিব্বির আহমদ, আব্দুর নুর, জাকারিয়া আহমদ, আমির উদ্দিন, আলী আহমদ, আব্দুল কাইয়ুম, যুক্তরাষ্ট্র প্রবাসী আজির উদ্দিন, আলী আহমদ, আলহাজ আলকাছ আলী, ক্বারী আব্দুস সুক্কুর প্রমুখ।

জন সমাবেশে বক্তারা বলেন, আমাদের চার ওয়ার্ডের ২২ হাজারের বেশি মানুষ বসবাস করেন। কিন্তু কুড়ারবাজার ইউনিয়নের এ চার ওয়ার্ডের জনসংখ্যা বিবেচনায় সরকারি বরাদ্ধ না পাওয়া দীর্ঘদিন থেকে আমরা বৈষম্যের শিকার। বৈরাগীবাজার এলাকা থেকে বছরে রাজস্ব আয় ৬ লাখ টাকারও বেশি। অথচ কুড়ারবাজার ইউনিয়ন পরিষদ এ টাকা এখান থেকে আয় করলেও উন্নয়নের দিক থেকে নূন্যতম টাকা এলাকা ব্যয় করা হয় না।

 

A+ A-
Print Friendly, PDF & Email

সর্বশেষ সংবাদ

ওসমানি হাসপাতালের সাবেক উপপরিচালক ডা. সালামসহ ৪ জনের বিরুদ্ধে দুদক’র মামলা

গোলাপগঞ্জে প্রতিপক্ষের হামলায় নিজ ক্ষেতে ৩ ভাই আহত

সিলেটে বজ্রপাতে তিন ভাইয়ের মৃত্যু

গোলাপগঞ্জে ভ্রাম্যমান আদালতের অভিযানে ৪টি প্রতিষ্ঠানকে জরিমানা

বিয়ানীবাজার সিএনজি চালকদের কাছে অসহায় যাত্রীরা- প্রতিদিন ঘটছে অপ্রীতিকর ঘটনা

ভারতে অনুপ্রবেশকালে কুলাউড়ায় শিশুসহ দম্পতি আটক

ঘোষণাঃ