১৯শে আগস্ট, ২০১৮ ইং | ৪ঠা ভাদ্র, ১৪২৫ বঙ্গাব্দ

সেই মুসলিম আলী গাভী ফেরত পেলেন

https://i0.wp.com/beanibazarnews24.com/wp-content/uploads/2017/11/beanibazar-news-pic.png?resize=720%2C400

বিয়ানীবাজার ওপেন হাউজ ডে ও কমিউনিটি পুলিশিং অনুষ্ঠানে উপজেলার কুড়ারবাজার ইউনিয়নের আব্দুল্লাহপুর গ্রামের মুসলিম আলী তার বাছুরসহ গাভী ফেরত পেয়েছেন। গতকাল থানা প্রাঙ্গণে অনুষ্ঠান চলাকালে উন্মুক্ত আলোচনায় চুরি যাওয়া গাভী ফেরত পেতে পুলিশকে তিনি ২০ হাজার টাকা দেয়ার দাবি করেন। এ টাকা দিয়েও গত ৫দিনে তিনি গাভী ফেরত পাচ্ছেন না বলে অভিযোগ করেন মুসলিম আলী। উন্মুক্ত আলোচনার শেষ ব্যক্তি হিসাবে তার এ অভিযোগ অন্য দশ অভিযোগ ও অনুযোগকে ছাপিয়ে যায়। অনুষ্ঠানস্থলে শুরু হয় গুঞ্জন।

সভা শেষ হওয়ার আগেই বিয়ানীবাজার থানার ওসি শাহজালাল মুন্সী মুসলিম আলীকে ডেকে নিয়ে গাভী ফেরত দেন। গাভী ফেরত পেয়ে খুশি মনে মুসলিম থানা প্রাঙ্গণ ত্যাগ করেন। এ সময় তার ভাতিজা সাথে ছিল।

থানা প্রাঙ্গণে রাখা মুসলিম আলীর গাভী

মুসলিম আলী বলেন, গত শুক্রবার রাতে গাভী চুরি যায়। শনিবার রাতে চারখাইয়ে দুই চোরসহ গাভী আটকের সংবাদ পেয়ে সেখানে ছুটে যাই। তিনি বলেন, আমি সরল মানুষ, যেখানে বলছে টাকা দিতে ধার কর্জ করে টাকা দিয়েছি। টাকা খরচ হলেও এখন গাভীটি ফিরে পেয়েছি এতেই আমি খুশি।

বিয়ানীবাজার থানার ওসি শাহজালাল মুন্সী বলেন, উর্ধ্বতন কর্মকর্তার সামনের তিনি (মুসলিম আলী) বক্তব্য রেখেছেন। কিন্তু কাকে টাকা দিয়েছেন, কিভাবে তার এগুলো টাকা খরচ হলো তা আমি জানি না। ওসি বলেন, বিষয়টি স্যারদের সামনে হয়েছে। এখানে কোন পুলিশ সদস্য জড়িত থাকলে স্যাররা আইনানুগ ব্যবস্থা গ্রহণ করবেন।

গতকাল বৃহস্পতিবার সকাল ১১টায় অনুষ্ঠিত ওপেন হাউজ ডে ও কমিউনিটি পুলিশিং অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন সিলেট রেঞ্জের আইজিপি কামরুল আহসান। বিয়ানীবাজার থানার ওসি শাহজালাল মুন্সীর সভাপতিত্বে বিশেষ অতিথি ছিলেন সিলেটের পুলিশ সুপার মনিরুজ্জামান, বিয়ানীবাজার উপজেলা পরিষদ চেয়ারম্যান আতাউর রহমান খান, মেয়র আব্দুস শুকুর, উপজেলা নির্বাহী কর্মকর্তা মু: আসাদুজ্জামান, উপজেলা আওয়ামী লীগ সভাপতি আব্দুস হাসিব মনিয়া প্রমুখ।

প্রসঙ্গত, থানা প্রাঙ্গণে ‘ওপেন হাউজ ডে ও কমিউনিটি পুলিশিং’ অনুষ্ঠানের উন্মুক্ত আলোচনার সারাংশ তুলে ধরে একমাত্র বিয়ানীবাজার নিউজ ২৪ প্রতিবেদন প্রকাশ করে। নিচে সেই প্রতিবেদনের লিংক

বিয়ানীবাজারে ওপেন হাউজ ডে- চুরি যাওয়া গরু পেতে পুলিশকে ২০ হাজার টাকা দিয়েছেন গৃহকর্তা

A+ A-
Print Friendly, PDF & Email

সর্বশেষ সংবাদ

পুজা উদযাপন পরিষদ বিয়ানীবাজার উপজেলা শাখার সভা অনুষ্ঠিত

গোলাপগঞ্জে পশুর হাট নিয়ে সংঘর্ষ:আহত ৩

ঐতিহাসিক নানকার সৃতিসৌধে তিলপাড়া ইউনিয়ন ছাত্রলীগের পুষ্পশ্রদ্ধা নিবেদন

বিয়ানীবাজারে ঐতিহাসিক নানকার দিবস পালিত

সিলেটে সিএনজি অটোরিকশা দিয়ে অভিনব কায়দায় ছিনতাই

বিয়ানীবাজার থেকে নিখোঁজ স্কুলছাত্র সৃজন তালুকদার ফিরে এসেছে

ঘোষণাঃ