২২শে জানুয়ারি, ২০১৯ ইং | ৯ই মাঘ, ১৪২৫ বঙ্গাব্দ

বিয়ানীবাজারের ডাকাতি মামলার আরেক আসামী গ্রেফতার

https://i0.wp.com/beanibazarnews24.com/wp-content/uploads/2017/11/B64AF119-B41D-4F7D-B0B1-6C10EF8DADF8.jpeg?resize=800%2C400

বিয়ানীবাজারের শেওলা দিঘলবাগ এলাকার লালা মিয়ার বাড়িতে ডাকাতির ঘটনায় জড়িত একজনকে গ্রেফতার করেছে পুলিশ। আজ রবিবার রাতে সিলেট শহরের লালাবাজার এলাকা থেকে তাকে গ্রেফতার করা হয়।

পুলিশ জানায়, গোপন সংবাদের ভিত্তিতে এবং প্রযুক্তির সাহায্যে বিয়ানীবাজার থানার ওসি শাহজালাল মুন্সী সিলেট শহরের লালা বাজার এলাকা অভিযান চালিয়ে তাকে গ্রেফতার করেন। এ সময় তার কাছ থেকে একটি মোবাইল ফোন উদ্ধার করে পুলিশ। এ মোবাইলটি দিঘলবাগের লালা মিয়ার বলে পুলিশ জানিয়েছে।

ধৃত ডাকাত বিলাল আহমদ। সে বিশ্বনাথ উপজেলার টেংরা এলাকার হাজী আব্দুল গফুরের পুত্র। গত ২৪ অক্টোবর দিবাগত রাতে শেওলা ইউনিয়নের দিঘলবাগ এলাকার লালা মিয়ার (আব্দুস শুকুর) বাড়িতে সহযোগীদের নিয়ে ডাকাতি করে। এ ঘটনায় লালা মিয়া বাদী হয়ে বিয়ানীবাজার থানায় মামলা দায়ের করেন।

বিয়ানীবাজার থানার ওসি শাহজালাল মুন্সী বলেন, আজ দুপুরে পৃথক ডাকাতি মামলার আসামী বাছিত এবং রাতে আমিনুরকে গ্রেফতার করা হয়েছে। তাদের জিজ্ঞাসাবাদ করা হচ্ছে। আগামীকাল আদালতের মাধ্যমে তাদের জেল হাজতে প্রেরণ করা হবে।

A+ A-
Print Friendly, PDF & Email

সর্বশেষ সংবাদ

বিয়ানীবাজারের লাউতায় সেইভ দ্যা লাইফ ইউকে'র উদ্যোগে দরিদ্রদের মাঝে বস্ত্র বিতরণ

বড়লেখায় ১২ জুয়াড়ি আটক

সিলেট সিক্সার্সের নতুন অধিনায়ক পাকিস্তানি সোহেল তানভির

বিয়ানীবাজারের সাদিমাপুরে জমে উঠেছে রাত্রিকালীন ফুটবল টুর্নামেন্ট

বালিংগা উচ্চ বিদ্যালয়ের ম্যানেজিং কমিটির নির্বাচন সম্পন্ন।। সভাপতি মাসুদ খান

দেশের অন্যতম দর্শণীয় স্থলবন্দর হচ্ছে বিয়ানীবাজারের শেওলা, ব্যয় ১২২ কোটি

ঘোষণাঃ