১৯শে আগস্ট, ২০১৮ ইং | ৪ঠা ভাদ্র, ১৪২৫ বঙ্গাব্দ

বিপিএল।। চিটাগংয়ের বিদায়, অঙ্কের হিসাবে টিকে রইল রাজশাহী

https://i0.wp.com/beanibazarnews24.com/wp-content/uploads/2017/11/kings-chitaa.png?resize=720%2C400

বাংলাদেশ প্রিমিয়ার লিগের (বিপিএল) পঞ্চম আসর থেকে বিদায় নিশ্চিত হলো চিটাগং ভাইকিংসের। বুধবার দিনের প্রথম ম্যাচে রাজশাহী কিংসের কাছে হেরে দুই ম্যাচ বাকি থাকতেই বিদায় নেয় বন্দর নগরীর দলটি। অন্যদিকে চিটাগংকে ৩৩ রানে হারিয়ে অঙ্কের হিসাবে শেষ চারের স্বপ্ন টিকিয়ে রাখল রাজশাহী।

চট্টগ্রামের জহুর আহমেদ চৌধুরী স্টেডিয়ামে আগে ব্যাটিংয়ে নেমে নির্ধারিত ২০ ওভারে ৬ উইকেট হারিয়ে ১৫৭ রান সংগ্রহ করে রাজশাহী কিংস। জবাবে ব্যাটিংয়ে নেমে ১৯.২ ওভারে ১২৪ রানে গুটিয়ে যায় চিটাগং ভাইকিংস।

১৩, ১২, ১১, ১০ পয়েন্ট নিয়ে পয়েন্ট টেবিলের শীর্ষ চারে রয়েছে যথাক্রমে খুলনা টাইটান্স, কুমিল্লা ভিক্টোরিয়ান্স, ঢাকা ডায়নামাইটস ও রংপুর রাইডার্স। ১০ ম্যাচ থেকে ৮ পয়েন্ট নিয়ে শেষ চারের স্বপ্ন টিকিয়ে রাখল রাজশাহী। অন্যদিকে ১০ ম্যাচের ৭টিতে হেরে ৫ পয়েন্ট নিয়ে বিদায় নিশ্চিত হয় চিটাগংয়ের।

মাঝারি মানের লক্ষ্যে ব্যাটিংয়ে নেমে চিটাগংয়ের কোনো ব্যাটসম্যানই নিজের নামের প্রতি সুবিচার করতে পারেননি। লুক রনকি ৪ বলে ৮, সৌম্য সরকার ১৫ বলে ১৩, এনামুল হক বিজয় ২০ বলে ২৩, স্টিয়ান ফন জিল ২৯ বলে ২৭ এবং সিকান্দার রাজা করেন ১৭ বলে ১৭ রান। এছাড়া লুইস রিকি ৪ বলে ৩ এবং তানভির হায়দার করেন ১২ বলে ১৩ রান।

রাজশাহী কিংসের হয়ে আলো কাড়েন কাজী অনিক। স্বীকৃত টি-টোয়েন্টিতে নিজের অভিষেক ম্যাচে ৩.২ ওভার বোলিং করে মাত্র ১৭ রান দিয়ে ৪ উইকেট নেন অনূর্ধ্ব-১৯ দলের এই পেসার। এছাড়া মোস্তাফিজ দুটি এবং মোহাম্মদ সামি ও উসামা মীর নেন একটি করে উইকেট।

এর আগে টসে জিতে ব্যাটিংয়ে নেমে ড্যারেন স্যামি, জেমস ফ্রাঙ্কলিন, মুশফিকুর রহীম ও লুক রাইটের দায়িত্বশীল ব্যাটিংয়ে মাঝারি মানের সংগ্রহ গড়ে রাজশাহী কিংস। স্যামি ২৫ বলে ৪০, ফ্রাঙ্কলিন ৩০ বলে ৩০, মুশফিক ২২ বলে ৩১ এবং রাইট করেন ২১ বলে ২৫ রান।

চিটাগং ভাইকিংসের হয়ে লুইস রিকি সর্বোচ্চ তিনটি উইকেট নেন। এছাড়া একটি করে উইকেট নেন তাসকিন আহমেদ, সানজামুল ইসলাম ও নাঈম হাসান।

A+ A-
Print Friendly, PDF & Email

সর্বশেষ সংবাদ

পুজা উদযাপন পরিষদ বিয়ানীবাজার উপজেলা শাখার সভা অনুষ্ঠিত

গোলাপগঞ্জে পশুর হাট নিয়ে সংঘর্ষ:আহত ৩

ঐতিহাসিক নানকার সৃতিসৌধে তিলপাড়া ইউনিয়ন ছাত্রলীগের পুষ্পশ্রদ্ধা নিবেদন

বিয়ানীবাজারে ঐতিহাসিক নানকার দিবস পালিত

সিলেটে সিএনজি অটোরিকশা দিয়ে অভিনব কায়দায় ছিনতাই

বিয়ানীবাজার থেকে নিখোঁজ স্কুলছাত্র সৃজন তালুকদার ফিরে এসেছে

ঘোষণাঃ