২২শে অক্টোবর, ২০১৮ ইং | ৭ই কার্তিক, ১৪২৫ বঙ্গাব্দ

তিলপাড়ায় প্রবাসী আওয়ামী লীগ নেতা সংবর্ধিত ।। দলের বিরোধীকারিদের বহিস্কার দাবি

https://i1.wp.com/beanibazarnews24.com/wp-content/uploads/2017/11/tilpara.png?resize=720%2C400

বিয়ানীবাজার উপজেলার তিলপাড়া ইউনিয়নের ওয়ার্ড আওয়ামী লীগের আয়োজনে প্রবাসী আওয়ামী লীগ নেতা আলিম উদ্দিনকে সংবর্ধ প্রদান করা হয়েছে।  গতকাল মঙ্গলবার বিকেলে স্থানীয় তিলপাড়া সরকারি প্রাথমিক বিদ্যালয় প্রাঙ্গনে অনুষ্ঠিত এ সভা অনুষ্ঠিত হয়।

সভায় বক্তারা বলেন, তিলপাড়া ইউনিয়ন আওয়ামী রাজনীতিকে প্রতিহিংসা ও কলুষমুক্ত করতে হলে দলের বিরোধীতাকারিদের দল থেকে বহিস্কার করতে হবে। বক্তারা বলেন, উপজেলা আওয়ামী লীগের এক সদস্য রাতের অন্ধকারে ঘরে ঘরে গিয়ে নেতাকর্মীদের বিভ্রান্ত করে আ. লীগের ভাবমূর্তি ক্ষুন্ন করছেন। এ সময় আগামী ২ ডিসেম্বর বিয়ানীবাজার পৌরসভা আয়োজিত শিক্ষামন্ত্রীর সম্মানে নাগরিক সংবর্ধনায় যোগ দেয়ার জন্য সকল নেতাকর্মীদের আহবান জানান।

সভায় বক্তারা, ইউনিয়ন ও উপজেলা আওয়ামী লীগের তিন নেতার বিরুদ্ধে দ্রুত ব্যবস্থা নিয়ে দল থেকে বহিস্কারের দাবি জানান বক্তারা। তারা হলেন, নুরুল আমীন, আব্দুল কুদ্দুছ ও এমাদ উদ্দিন দলের দায়িত্বশীল হয়ে দল ও শিক্ষামন্ত্রীর বিরুদ্ধে অপপ্রচারের লিপ্ত রয়েছে। তাদের বিরুদ্ধে এখনি ব্যবস্থা না নিলে অদূর ভবিষ্যতে এর দায় দায়িত্বশীলদের বহন করতে হবে।

তিলপাড়া ইউনিয়ন আওয়ামী লীগের সংবর্ধনা অনুষ্ঠানের একাংশ

তিলপাড়া ইউনিয়নের ১নং ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি হাজি নিজাম উদ্দিনের সভাপতিত্বে অনুষ্ঠানে বক্তব্য রাখেন বীর মুক্তিযোদ্ধা আব্দুল মন্নান, বীর মুক্তিযোদ্ধা মকরম আলী, ইউনিয়ন আ’লীগের সহ সভাপতি আপ্তাব আলী ও মো. বিলাল উদ্দিন, সাবেক সাধারণ সম্পাদক মো. ইসলাম উদ্দিন, যুগ্ম সাধারণ সম্পাদক মো. জয়নাল উদ্দিন ও মো. রমিজ উদ্দিন, সাংগঠনিক সম্পাদক মো. সেলিম উদ্দিন, আইন বিষয়ক সম্পাদক মো. আব্দুল হান্নান, অর্থ সম্পাদক সামছুল ইসলাম, দপ্তর সম্পাদক হাবিবুর রহমান হবিব, বিজ্ঞান ও প্রযুক্তি বিষয়ক সম্পাদক কেতকি রঞ্জন দাশ, ইউনিয়ন আ’লীগের কার্যকরি সদস্য মো. ফারুক উদ্দিন মেম্বার, মো. আনা মিয়া, নুনু মিয়া ও ফয়জুর রহমান, ৩নং ওয়ার্ড আ’লীগের সাধারণ সম্পাদক মো. সেলিম উদ্দিন, ৪নং ওয়ার্ড আ’লীগের সভাপতি মো. আব্দুল লতিফ, ৫নং ওয়ার্ড আ’লীগের সভাপতি যিশু চন্দ্র দাশ, ৬নং ওয়ার্ড আ’লীগের ভারপ্রাপ্ত সভাপতি রমিজ উদ্দিন সম, ৭নং ওয়ার্ড আ’লীগের সহ সভাপতি মো. বশির উদ্দিন, সাংগঠনিক সম্পাদক আব্বাছ উদ্দিন মজনু, ৯নং ওয়ার্ড আ’লীগের সাধারণ সম্পাদক জয়নাল আবেদিন, সলমান আহমদ, বিয়ানীবাজার উপজেলা বঙ্গবন্ধু সাংস্কৃতিক জোটের সাংস্কৃতিক বিষয়ক সম্পাদক সন্ধি পদ ভট্টাচার্য্য, সহ সাংস্কৃতিক সম্পাদক মো. জয়নাল আবেদীন প্রমুখ।

A+ A-
Print Friendly, PDF & Email

সর্বশেষ সংবাদ

সিলেট-বিয়ানীবাজার সড়কের কাকরদিয়ায় দীর্ঘ যানজট ।। ভোগান্তি চরমে

বিয়ানীবাজারে জাতীয় নিরাপদ সড়ক দিবস পালিত

বিয়ানীবাজারের সালেহ'র উপর সন্ত্রাসী হামলার প্রতিবাদে যুক্তরাষ্ট্রে বিক্ষোভ সমাবেশ

মুহিব ও দেলোয়ার দ্বিতীয় মেয়াদে বাংলােদশ সেন্টার লন্ডনের ভাইস চেয়ারম্যান-সাধারণ সম্পাদক নির্বাচিত

বিয়ানীবাজারের এসিল্যান্ড বিশ্বজিৎ দেড় মাসের মাথায় বদলী!

বিয়ানীবাজারে বয়সভিত্তিক ক্রিকেট কোচিং শুরু করছে 'কোয়াব' ।। রেজিস্ট্রেশন আহবান

ঘোষণাঃ