১৯শে আগস্ট, ২০১৮ ইং | ৪ঠা ভাদ্র, ১৪২৫ বঙ্গাব্দ

এবার প্রকাশ্যে এমসি কলেজ ক্যাম্পাসে ছাত্রলীগ কর্মীকে ছুরিকাঘাত

https://i1.wp.com/beanibazarnews24.com/wp-content/uploads/2017/11/3CF2A0FE-95A1-4E28-92FE-AAB7E09DC638.jpeg?resize=705%2C400

সিলেট এমসি কলেজ ছাত্রলীগের এক কর্মী ছুরিকাঘাতে গুরুতর আহত হয়েছেন। তার নাম শাহজাহান আলম (২০)।

তিনি এমসি কলেজের ডিগ্রী ১ম বর্ষের (২০১৬-১৭) ছাত্র ও কলেজ ছাত্রলীগ কর্মী। গুরুতর আহত অবস্থায় তাকে সিলেট ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে নেওয়া হয়েছে।  আজ (মঙ্গলবার) কলেজ অডিটোরিয়ামের  পুকুরের একপাশে ছুরিকাঘাতের এ ঘটনাটি ঘটে।

প্রত্যক্ষদর্শীরা জানান, বেলা পৌণে এগারোটার দিকে সিলেট সরকারি কলেজ ছাত্রলীগ নেতা সুলতান ও তার বন্ধু এ ঘটনাটি ঘটায়। কথা কাটাকাটির এক পর্যায়ে সুলতান ও তার বন্ধু মিলে শাহজাহানকে উপর্যপুরি ছুরিকাঘাত  করে ‘পালসার’ মোটর সাইকেল যোগে পালিয়ে যায়।

তাৎক্ষণিক ঘটনাস্থল পরিদর্শন করেন কলেজ অধ্যক্ষ নিতাই চন্দ্র চন্দ ও সিলেট সরকারি কলেজের অধ্যক্ষ আতাউর রহমানসহ অন্যান্য শিক্ষকরা।

এমসি কলেজ ছাত্রলীগ নেতা দেলোয়ার হোসাইন বলেন, গুরুতর আহত শাহজাহান এমসি কলেজ ছাত্রলীগ কর্মী।

এদিকে সরকারি কলেজ ছাত্রলীগ নেতা নাজমুল ইসলাম বলেন, সুলতান সিলেট সরকারি কলেজের ছাত্রলীগ কর্মী। ব্যক্তিগত বিরোধের জের ধরে এ ঘটনা ঘটেছে বলে শুনেছি। এর দায়ভার ছাত্রলীগের উপর বর্তায় না।

ঘটনাস্থল পরিদর্শন করেন শাহ্পরাণ থানার এসআই শাখাওয়াত হোসেন। তিনি বলেন, ‘২-৩ জন  ছেলে এ ঘটনাটি ঘটিয়েছে বলে আমরা শুনেছি। আসামীকে ধরতে আমরা চেষ্টা চালাচ্ছি।

A+ A-
Print Friendly, PDF & Email

সর্বশেষ সংবাদ

পুজা উদযাপন পরিষদ বিয়ানীবাজার উপজেলা শাখার সভা অনুষ্ঠিত

গোলাপগঞ্জে পশুর হাট নিয়ে সংঘর্ষ:আহত ৩

ঐতিহাসিক নানকার সৃতিসৌধে তিলপাড়া ইউনিয়ন ছাত্রলীগের পুষ্পশ্রদ্ধা নিবেদন

বিয়ানীবাজারে ঐতিহাসিক নানকার দিবস পালিত

সিলেটে সিএনজি অটোরিকশা দিয়ে অভিনব কায়দায় ছিনতাই

বিয়ানীবাজার থেকে নিখোঁজ স্কুলছাত্র সৃজন তালুকদার ফিরে এসেছে

ঘোষণাঃ