বিয়ানীবাজার উপজেলার বৈরাগীবাজার চাকুরিজীবি ঐক্য পরিষদের উদ্যোগে সদ্য সরকারী নিয়োগ প্রাপ্তদের সংবর্ধনা প্রদান করা হয়। মাওলানা আব্দুর রহমান’র কোরআন তেলাওয়াতের মাধ্যমে শুক্রবার (২৬ অক্টোবর) বেলা ২টায় বৈরাগীবাজার উচ্চ বিদ্যালয় অডিটরিয়ামে এ সংবর্ধনা অনুষ্ঠিত হয়েছে

পরিষদের সভাপতি আহমদুজ্জামান বজলু’র সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক আপ্তাব মিয়া’র সঞ্চালনায় অনুষ্ঠানে স্বাগত বক্তব্য রাখেন বৈরাগীবাজার চাকুরিজীবি ঐক্য পরিষদের সহ-সাধারণ সম্পাদক হোসেন আহমদ।

অনুষ্ঠানে প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন কুড়ারবাজার ইউনিয়নের চেয়ারম্যান এ.এফ.এম আবু তাহের। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বৈরাগীবাজার সিনিয়র আলিম মাদ্রাসার ভারপ্রাপ্ত প্রিন্সিপাল মাওলানা আব্দুল রহিম, বৈরাগীবাজার আইডিয়াল ডিগ্রি কলেজের ভারপ্রাপ্ত অধ্যক্ষ আবুল হাসনাত, বৈরাগীবাজার উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক নজরুল হক, বৈরাগীবাজার উচ্চ বিদ্যালয় ম্যানেজিং কমিটির সভাপতি আক্তারুজ্জামান আজব আলী, আব্দুল আজিজ, জলাল উদ্দিন, রমজান আলী, মোহাম্মদ আলী প্রমুখ।

এসময় সংবর্ধিত অতিথিদের মধ্যে উপস্থিত ছিলেন সাফিয়া বেগম, হাসান আহমদ, আব্দুল হাসিব মামুন, আপ্তার হোসেন, রেহানা আক্তার সুমি, লাকী বেগম, তাহমিনা আক্তার, সুমাইয়া আলম বর্ষা, ফারহানা বেগম, রেজাউল করিম। সংবর্ধিতদের হাতে পরিষদের পক্ষ থেকে কোরআন শরীফ ও ডায়েরি তুলে দেন সংবর্ধনা অনুষ্ঠানে আগত অতিথিবৃন্দ।

অনুষ্ঠান শেষে বৈরাগীবাজার চাকুরিজীবি ঐক্য পরিষদের সাংগঠনিক সম্পাদক শাহিন আহমদ’র দ্রুত সুস্থতা কামনা করে পরিষদের পক্ষ থেকে দোয়া কামনা করা হয়। এছাড়াও অনুষ্ঠানে বিশিষ্টজনসহ বৈরাগীবাজার চাকুরিজীবি ঐক্য পরিষদের কার্যকরি ও সাধারণ সদস্যবৃন্দ উপস্থিত ছিলেন।