বিয়ানীবাজার উপজেলার বৈরাগীবাজার ক্রীড়া সংস্থা আয়োজিত যুক্তরাষ্ট্র ও যুক্তরাজ্য প্রবাসীদের সংবর্ধনা প্রদান করা হছেয়ে। মঙ্গলবার রাতে ক্রীড়া সংস্থার কার্যালয়ে এ সংবর্ধনা প্রদান করা হয়।

ক্রীড়া সংস্থার সভাপতি তুতিউর রহমান তুতার সভাপতিত্বে ও সহ-সাধারণ সম্পাদক জাহিদ হাসান জুবের এর উপস্থাপনায় সংবর্ধিত অতিথিরা হলেন বিশিষ্ট সমাজ সেবক যুক্তরাষ্ট্র প্রবাসী মৌলানা নূর ইসলাম, বিশিষ্ট সমাজ সেবক যুক্তরাজ্য প্রবাসী সেলিম আহমদ ও যুক্তরাষ্ট্র প্রবাসী নাঈম হায়দারকে সংবর্ধনা প্রদান করা হয়।

অনুষ্ঠানে স্বাগত বক্তব্য রাখেন বৈরাগী বাজার ক্রীড়া সংস্থার কোষাধ্যক্ষ লুৎফুর রহমান, অন্যান্যদের মধ্যে বক্তব্য রাখেন বৈরাগী বাজার ক্রীড়া সংস্থার সহ-ক্রীড়া সম্পাদক সাদিকুর রহমান, সহ-সভাপতি আব্দুর রহিম, ডা. সামছুর হক, বৈরাগী বাজার উচ্চ বিদ্যালয়ের সভাপতি আক্তরুজ্জামান (আজব আলী) সংবর্ধিত অতিথি মাওলানা নূর ইসলাম প্রমুখ।

উক্ত সংবর্ধনা অনুষ্ঠানে উপস্থিত ছিলেন আলা উদ্দিন, মাওঃ আয়নুল হক, মাওঃ আজিজুর রহমান, আব্দুল কালাম মনু, মোহাম্মদ আলী, জালাল উদ্দিন, আব্দুর রাজ্জাক, ডা. জয়নুল ইসলাম, ওয়েছ আহমদ, হোসেন আহমদ, আলী হোসেন, ইমরান, মিলাদ, ডিপু সহ ক্রীড়া সংস্থার সদস্যবৃন্দ।

অনুষ্ঠান শেষে সংবর্ধিত অতিথিদের হাতে সম্মাননা স্মারক তুলে দেন আগত অতিথি সহ সংস্থার দায়িত্বশীলরা।