গোলাপগঞ্জে পুলিশের পৃথক অভিযানে দুই সাজাপ্রাপ্ত আসামীকে গ্রেফতার করেছে গোলাপগঞ্জ মডেল থানা পুলিশ। আটককৃতরা হলেন, উপজেলার ভাদেশ্বর ইউপির নালীউরি গ্রামের মৃত মজিদ উদ্দিনের পুত্র সফির আলী উরফে এসএ রিপন (৪৫) ও উপজেলার কাঁমারগাও (স্বরসতী) গ্রামের মৃত কুতুব আলীর পুত্র মোঃ এনাম আহমদ (৩৫)।

পুলিশ সূত্রে জানা যায়, গোপন সংবাদের ভিত্তিতে গতকাল শুক্রবার বিকেলে গোলাপগঞ্জ মডেল থানার উপ-পরিদর্শক বাপ্পি রুদ্র পাল এর নেতৃত্বে একদল পুলিশ তার নিজ এলাকা থেকে তাকে আটক করে থানায় নিয়ে আসে। আটকৃত এসএ রিপনের বিরুদ্ধে মেসার্স লাবিবা পোল্ট্রি এন্ড ফিশারীজ নামে ইসলামী ব্যাংক থেকে টাকা উত্তোলনের অভিযোগের পরিপ্রেক্ষিতে এই মামলায় ১ বছরের বিনাশ্রম কারাদন্ড ও এক লক্ষ পনের হাজার নয়শত ছয়সট্টি টাকা জরিমানা করে সিলেট যুগ্ম ২য় আদালত। তার বিরোদ্ধে সিআর মামলা (নং ১৭৭/১৬) দায়রা (নং২১২/১৮) রয়েছে। আজ শনিবার পুলিশ আদালতের মাধ্যমে তাকে জেল হাজতে প্রেরণ করবে।

আটককৃত অপরব্যক্তি মোঃ এনাম আহমদ দীর্ঘদিন থেকে উপজেলার বিভিন্ন জায়গায় ছদ্মভেসে বিভিন্ন নাম ধারন করে ইয়াবা বিক্রিসহ বিভিন্ন অসামাজিক কার্যকলাপ করে আসছে। বৃহস্পতিবার রাত্রে গোপন সংবাদের ভিত্তিতে গোলাপগঞ্জ মডেল থানা পুলিশ গোলাপগঞ্জ বাজারে অভিযান চালিয়ে তাকে আটক করে থানায় নিয়ে আসে।

শুক্রবার পুলিশ আদালতের মাধ্যমে তাকে জেল হাজতে প্রেরণ করে। পুলিশ সূত্রে জানা যায়, এনাম আহমদ’র বিরুদ্ধে গোলাপগঞ্জ মডেল থানায় মামলা (নং১৮/২১.০১.১৫) দায়রা (নং৪১৪/১৫) রয়েছে। এই মামলায় অভিযোগ প্রমান হওয়ায় অতিরিক্ত দায়রা জজ ১ম আদালত সিলেট তাকে ১০বছরের বিনাশ্রম কারাদন্ড ২০হাজার টাকা জরিমানা অনাদায়ে ৬মাসের কারাদন্ড প্রদান করেন।

এব্যাপারে গোলাপগঞ্জ মডেল থানার অফিসার ইনচার্জ একেএম ফজলুল হক শিবলী আটকের সত্যতা নিশ্চিত করে বলেন, গোলাপগঞ্জে মাদকবিরোধী পুলিশী অভিযান অব্যাহত থাকবে।