বিয়ানীবাজারের সাংবাদিক ও সংস্কৃতিকর্মীদের সাথে মতবিনিময় করেছে প্রেরণা যুবচক্র। ‘প্রেরণা আবৃত্তি উৎসব-২০১৮’ সফলভাবে সম্পন্নের লক্ষ্যে গত ১০ অক্টোবর বুধবার সন্ধ্যায় বুস্ট ল্যাংগুয়েজ একাডেমীতে আয়োজিত এ মতবিনিময় সভায় বিয়ানীবাজারের প্রিন্ট, ইলেকট্রনিক্স ও অনলাইন মিডিয়ার সাংবাদিক এবং সংস্কৃতিকর্মীরা উপস্থিত ছিলেন।

মত বিনিময়কালে আয়োজক সংগঠনের পক্ষ থেকে ‘প্রেরণা আবৃত্তি উৎসব -২০১৮’ এর বিষয়ে নিজেদের পরিকল্পনা তুলে ধরে অনুষ্ঠানে সকলের উপস্থিতি ও সহযোগিতা কামনা করা হয়। এসময় সাংবাদিক এবং সংস্কৃতিকর্মীরা আবৃত্তি উৎসব আয়োজনের জন্য প্রেরণা যুবচক্রকে সাধুবাদ এবং সহযোগিতার আশ্বাস দেন।

অনুষ্ঠানে সাংবাদিক এবং সংস্কৃতিকর্মীদের পক্ষে উপস্থিত ছিলেন- বিয়ানীবাজার জার্নালিস্ট এসোসিয়েশনের সভাপতি, বিয়ানীবাজার নিউজ ২৪ এর সম্পাদক, দৈনিক সমকাল প্রতিনিধি আহমেদ ফয়সাল, দিবালোক সম্পাদক হাসান শাহরিয়ার, বিয়ানীবাজার জার্নালিস্ট এসোসিয়েশনের সাধারণ সম্পাদক বিয়ানীবাজার নিউজ ২৪ এর নির্বাহী সম্পাদক, দৈনিক খবর প্রতিনিধি শাবুল আহমদ, দৈনিক যুগান্তর প্রতিনিধি সুয়াইবুর রহমান স্বপন, সিলেট ভিউ প্রতিনিধি সুফিয়ান আহমদ, দৈনিক কালের কন্ঠ প্রতিনিধি সিপার আহমদ পলাশ, দৈনিক সবুজ সিলেট প্রতিনিধি আবু তাহের রাজু, এনটিভি’র ক্যামেরা পারসন রুহেল আহমদ, দৈনিক যায় যায় দিন প্রতিনিধি তাজবীর আহমদ ছাইম, বিয়ানীবাজার নিউজ ২৪’র স্টাফ রিপোর্টার শহিদুল ইসলাম সাজু , সংস্কৃতিকর্মী ছালেহ আহমদ শাহীন প্রমুখ।

প্রেরণা যুবচক্রের পক্ষে উপস্থিত ছিলেন, উপদেষ্ঠা সফিকুল হক রিপন, সভাপতি ফয়জুল সিমাল, সহ-সভাপতি সাংবাদিক রাজু ওয়াহিদ, সাধারণ সম্পাদক জুনেদ খাঁন, শোয়েব আহমদ, আবু সুফিয়ান, এ.কে. সৌরভ প্রমুখ।