যুক্তরাষ্ট্রের নিউইয়র্ক সিটি বাংলাদেশ আওয়ামী যুবলীগের মোহাম্মদ রেজাউল আলম অপুকে আহ্বায়ক এবং জুনেদ আহমদ, তোফায়েল আহমদ, শেখ সাজু হাসান ও আজাদ আহমেদকে যুগ্ম আহ্বায়ক করে আহ্বায়ক কমিটি ঘোষনা করা হয়েছে।

সম্প্রতি যুক্তরাষ্ট্র আওয়ামী যুবলীগের আহ্বায়ক একেএম তারিকুল হায়দার চৌধুরী ও যুগ্ম আহ্বায়ক বাহার খন্দকার স্বাক্ষরিত এক বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়েছে।

বিজ্ঞপ্তিতে আরোও বলা হয়েছে, বাংলাদেশ আওয়ামী যুবলীগের যুক্তরাষ্ট্র শাখার সাংগঠনিক কার্যক্রম আরো জোরদার করার লক্ষ্যে পূর্ববর্তী কমিটিকে বিলুপ্ত ঘোষনা করে আগামী ৩০শে ডিসেম্বর পর্যন্ত প্রস্তাবিত এ আহ্বায়ক কমিটির অনুমোদন দেয়া হয়েছে।

আহ্বায়ক কমিটির অন্যান্য সদস্যবৃন্দ- মিজানুর রহমান ফরহাদ, আদনান খান রবি, হাফিজ লোদী, তোফায়েল আহমদ, ইকবাল হোসেন, নেওয়াজ হোসেন হিরা, শিপলু আহমদ, আবু বক্কর, আবুল কালাম, কয়েস আহমদ, ইমরান এম বারি, সালাহ উদ্দিন কাজল, ইমরান হোসেন, রাসেল মিয়া, নাদিম আহমদ, পারভেজ আহমদ স্বপন, জুবের আহমদ,ইমরান আহমদ, রুমেল আহমদ, মনোয়ার হোসেন, সোহেল আহমদ, শুক্কুর আহমদ, জাকির হোসেন, খালেদ আহমদ, সুফিয়ান আহমদ, মনসুর আহমদ, তানভীর আহমদ, জাবেদ সালাম।