সিলেট-৬ আসন (গোলাপগঞ্জ-বিয়ানীবাজার) সংসদ সদস্য ও শিক্ষামন্ত্রী নুরুল ইসলাম নাহিদ বর্তমান সরকারের শেষ সময়ে  আগামী বুধবার বিয়ানীবাজারে আসছেন।

বুধবার ঢাকার হেয়ার রোডের সরকারি বাসভবন থেকে তিনি সিলেটের উদ্দেশ্যে যাত্রা করবেন। সিলেট ওসমানী বিমানবন্দর থেকে বিয়ানীবাজারের আলীনগরস্থ ১০/১৪  বিদ্যুৎ উপকেন্দ্রের শুভ উদ্বধ্ন অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে যোগ দেবেন। সেখান থেকে উপজেলার আলীনগরস্থ আজাদ চৌধুরী একাডেমিতে ঢাকা উত্তর মোহাম্মদপুর উচ্চ বিদ্যালয়ের নবনির্মিত ভবনের শুভ উদ্বোধন, সৈয়দ নবীব আলী কলেজের ন্তুন ভবনের ভিত্তি প্রস্থর স্থাপন, আজাদ চৌধুরী একাডেমির নতুন ভবনের ভিত্তি প্রস্থর স্থাপন, উত্তরভাগ-লামাপাড়া-নওয়াগ্রাম-সুরমা ডাইক রাস্তা পাকাকরণ কাজের ভিত্তিপ্রস্থর স্থাপন অনুষ্ঠানে যোগ দিবেন।

এরপরে বিকেল ৪টায় চারখাই উচ্চ বিদ্যালয়ের নতুন ভবনের শুভ উদ্বোধন, রহমতাবাদ দারুস্ননাহ মাদ্রাসার নতুন ভবনের শুভ উদ্বোধন এবং কাকুরা সপ্রাবির ন্তুন ভবনের ভিত্তিপ্রস্থর স্থাপন অনুষ্ঠানে যোগ দেবেন। সেখান থেকে সন্ধ্যায় শারদীয় দূর্গা উৎসবের সকল মন্ডপ পরিদর্শন করবেন।

বৃহস্পতিবার ও শুক্রবার সকাল ১০টায় বিয়ানীবাজার ও গোলাপগঞ্জ উপজেলার বিভিন্ন শিক্ষাপ্রতিষ্ঠানের নবনির্মিত ভবনের শুভ উদ্বোধন, ভিত্তিপ্রস্থর স্থাপন, গোলাপগঞ্জ-৩ বিদ্যুৎ উপকেন্দ্রের উদ্বোধন, গোলাপগঞ্জ ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্স স্টেশনের উদ্বোধন, বিকেল চারটায় ঢাকাদক্ষিন ডাকবাংলোতে আয়োজিত উপজেলা আওয়ামীলীগের নেতৃবৃন্দের সাথে মতবিনিময় অনুষ্ঠান এবং সবশেষে সন্ধ্যা ৬টায় শ্রী শ্রী মহাপ্রভূর মন্দিরে শারদীয় দূর্ঘাপূজার মন্ডপ পরিদর্শন করবেন। এরপর সন্ধ্যা ৭টায় সিলেট ওসমানী আন্তর্জাতিক বিমানবন্দরের উদ্দেশ্যে যাত্রা করবেন।